• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন

রামুর কাউয়ারখোপে ইসলামী তরুণ প্রজন্ম পরিষদ এর আত্মপ্রকাশ | ChannelCox.com

নিউজ রুম / ১৬ ভিউ টাইম
আপডেট : বুধবার, ১ জুলাই, ২০২০

কফিল উদ্দিন রামু:

দেশ ও জাতির সেবার উদেশ্যে রামুর কাউয়ারখোপে ইসলামী তরুণ প্রজন্ম পরিষদ নামের একটি দ্বীনি ও সেবামূলক সংগঠনের আত্মপ্রকাশ হয়।

বুধবার সকাল ৭.৩০ মিনিটের সময় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এক গুরুত্বপূর্ণ বৈঠকের মাধ্যমে সংগঠনটির আত্মপ্রকাশ করা হয়।

অত্র সংগঠনের উপদেষ্টা পরিষদ এর সদস্য হাফেজ মাওঃ মুফতি বেলাল উদ্দিন এর সভাপতিত্বে ও ছাত্রনেতা মুহাম্মদ কামাল উদ্দিনের কুরআন তিলাওয়াতের মাধ্যমে গুরুত্বপূর্ণ বৈঠক অনুষ্ঠিত হয় বলে জানা যায়।

উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাওলানা আব্দুর রহমান সাহেব, বিশেষ অতিথি হিসাবে ছিলেন মাওলানা মুহিউদ্দিন সাহেব।

তাছাড়া উক্ত সংঘঠনের শুরা কমিটির প্রধান মাওঃ মুফতি রিয়াজ উদ্দিন কামাল সকল সদস্যগণের সর্বসম্মতিক্রমে জাতীর এবং সমাজের কল্যাণে দ্বীনি সেবামূলক, স্বেচ্ছাসেবী ও সামাজিক কর্মকান্ডের উপর সিদ্ধান্ত গৃহীত হয় হয় বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়।

উক্ত বৈঠকে সদস্যদের মধ্যে মাওলানা শাকের মাহমুদ, মাওলানা হানিফ মাহমুদ, মাওলানা সাইফুল ইসলাম, মাওলানা রহমত উল্লাহ, হাফেজ ওসমান গনি, মাওলানা আব্দুল হক, হাফেজ জিয়াউর রহমান, মোহাম্মদ আমিন উল্লাহ, মোহাম্মদ আতাউল্লাহ, হাফেজ জামাল উদ্দিন, মাওলানা কলিম উল্লাহ, মাওলানা আমান উল্লাহ, হাফেজ হানিফ, মাওলানা কামাল উদ্দিন, মাওলানা জাহেদ উল্লাহ, হাফেজ মুহাম্মদ জুনাইদ, মাওলানা জুনাইদ আহমেদ, মুহাম্মদ হারুন রশিদ, মোহাম্মদ রাশেদ উল্লাহ, মোঃ এনামুল হক, হাফেজ মুবিন, মোহাম্মদ তারেক জামিল, মোঃ মোবারক, মোঃ গোলাম মাওলা, মোঃ মিজানুর রহমান, মোঃ কোরবান আলী, মোঃ হামিদুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা জানান, আমরা দু”আ করি মহান রাব্বুল আলা’মীন যেন আমাদের এ মহতী উদ্যোগকে কবুল মঞ্জুর করেন। এবং তারা যেন দেশ ইসলাম ও জাতির সেবা করতে পারেন।

Channel Cox News.


আরো বিভন্ন বিভাগের নিউজ