• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১০ অপরাহ্ন

প্রভাবশালীদের অত্যাচারে অতিষ্ট-নিরীহ আব্দুল হামিদের পরিবার | ChannelCox.com

নিউজ রুম / ১২ ভিউ টাইম
আপডেট : বুধবার, ১ জুলাই, ২০২০

ইয়াছিন আরাফাত,মহেশখালী:

কক্সবাজারের মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নের মোহরাকাটা পূর্ব পাড়া গ্রামের বাসিন্দা মকবুল আহমদের পুত্র আব্দুল হামিদের পরিবার স্থানীয় দাপটু এক প্রভাবশালীর অত্যাচারে অতিষ্ট হয়ে পড়েছে। এবং অসহায় ভোক্তাভোগি আব্দুল হামিদের পরিবার পরিজন কে বিভিন্ন কৌশলে মাদক ব্যবসায়ী আখ্যা দিয়ে পুলিশ দিয়ে হয়রানি করেছে বলে জানিয়েছেন ভোক্তাভোগি আব্দুল হামিদ।

জানাগেছে, একই এলাকার প্রভাবশালী মহল পুলিশকে মিথ্যা তথ্যদিয়ে গত ২৬ জুন শুক্রবার রাত ৯ টার সময় আব্দুল হামিদের বসতবাড়ীতে মাদক উদ্ধারের নামে তল্লাশি চালিয়ে বসতবাড়ীর মালামাল ভাঙচুর করে। এতে জানমালের নিরাপত্তাহীনতায় ভূগছে ওই ভোক্তাভোগির পরিবার। শুধু তাই নয় বাড়ীতে গোপনে মাদক ঢুকিয়ে দিয়ে হয়রানি করবে বলে হুমকি দমকি দিয়ে যাচ্ছেন প্রতিনিয়ত প্রভাবশালিরা। এতে পাশ্ববর্তী এলাকাবাসির মাঝেও আতঙ্ক দেখা দিয়েছে।

স্থানীয় বাসিন্দা, মান্নানের ছেলে কালা মিয়া বলেন, হামিদ পরিবার পরিজন নিয়ে এলাকার সুন্দরভাবে বসবাস করে আসছে। কিন্তু পূর্ব শুত্রুতার জের ধরে একটি চক্র ক্ষমতার দাপট দেখিয়ে তাঁদেরকে অহেতুক হয়রানি করে যাচ্ছে। এটা কাম্য নয়। আর মাদক উদ্ধারের নামে যে তল্লাশি চালানো হয়েছে সেখানে কোন মাদক পায়নি। তবে বাড়ীতে টিকই ভাংচুর চালিয়েছে।

ভোক্তাভোগিরা এ বিষয়ে উর্ধ্বতন প্রশাসনের হস্তেক্ষেপ কামনা করেছেন।

এ বিষয়ে হোয়ানক পুলিশ ফাঁড়ীর আইসি এস আই আব্দুল মালেক বলেন, আমি কারও বাড়ীতে তল্লাশি চালায় নি। যদি কেউ যদি পুলিশ পরিচয় দিয়ে তল্লাশি চালালে আমাদের কিছু করার নাই।

Channel Cox News.


আরো বিভন্ন বিভাগের নিউজ