উখিয়ায় সাংবাদিক মারজান চৌধুরী কে হত্যা হুমকির প্রতিবাদে প্রেসক্লাবে নিন্দা l ChannelCox.Com

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:১৯ AM, ০৫ জুলাই ২০২০

প্রেস বিজ্ঞপ্তি, 

উখিয়া উপজেলা প্রেসক্লাবের সদস্য ও বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার অর্থ সম্পাদক এশিয়া ছিন্নমূল মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন কক্সবাজার জেলা শাখার সভাপতি দৈনিক বিশ্লেষণ প্রত্রিকার কক্সবাজার জেলা প্রতিনিধি, পাক্ষিক উত্তরণের সম্পাদক মারজান চৌধুরী গত ২ জুলাই জামতলি রোহিঙ্গারা ফার্মেসির আড়ালে চালাচ্ছে ইয়াবা ব্যবসা!স্থানীয়দে মাতায় হাত। একটি অনলাইন নিউজে প্রচারিত হয়। ৪ জুলাই তাকে উল্লেখ নিউজে রোহিঙ্গা ডাক্তারেরা নিষিদ্ধ সংগঠন ‘আলিকিনের’ মাধ্যমে জামতলি রোহিঙ্গা বাজরে কর্মস্থল অফিসে বাদে মাগরিব প্রাণনাশের হুমকি দিয়েছে। এ ঘটনায় শনিবার (৪ জুলাই) বিকেলে উখিয়া উপজেলা প্রেসক্লাবের অস্থায়ী কার্যলয়ে জরুরী নির্বাহী কমিটির সভা আহবান করা হয়।

প্রেসক্লাবের আহবায়ক আবুল কালাম আজাদ সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক শাকুর মাহমুদ চৌধুরী ও তানবীর শাহরিয়ার পরিচালনায় এতে বক্তব্য রাখেন ক্লাবের সাবেক সভাপতি মিজানুর রশিদ মিজান, কামাল উদ্দিন, কামামা আজিজি ও নুরুল বশর সহ নেতৃবৃন্দ।

গত শনিবার বিকেলে জামতলি ১৫ রোহিঙ্গা বাজারে অফিস কার্যালয়ে হুমকি দেয় Í এ ঘটনায় সাংবাদিক মারজান চৌধুরী আইনি প্রস্থুতি নিচ্ছেন জানিয়েছেন।

সভায় ব্যক্তরা বলেন, সাংবাদিক পেশায় জড়িত হওয়ার পর থেকে প্রতিনিয়ত বিভিন্ন অসাধু ব্যক্তিদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ ও অনুসন্ধানী প্রতিবেদন করে আসছেন সাংবাদিক মারজান চৌধুরী । গত শনিবার বাদে মাগরিব কর্মস্থলে অফিস কার্যলয়ে নিউজের উল্লেখিত রোহিঙ্গা ডাক্তাররা মুখোস ধারি ‘আলিকিন’ সদস্য পরিচয়ে সাংবাদিক মারজান চৌধুরী কর্মস্থল অফিসে প্রাণে মেরেপেলবে বলে হুমকি দিয়ে যায় আনুমানিক বিকেলে ৭ টাই।

হুমকি দেয় – একটি কথা বলতে চাই, তুমি আমাদের রোহিঙ্গা ফার্মেসি দোকানদরে নামে নিউজ করছ কেন তুমি আমাদের নজরে পড়েছ বাছতে পারবেনা এবং তোমার অফিসে আর আসিওনা আসলে খবর আছে। আমাদের বিরুদ্ধে পত্রিকায় লেখালেখি করে কিছুই করতে পারবিনা, পুলিশ কে টাকা দিলে সব কিছু করা যাই। শুন টাকা থাকলে পুলিশদের মত বড় বড় অফিসারদের কেনা যায়।

সভায় নিন্দা প্রস্তাব এনে ব্যক্তরা আরো বলেন এ ঘটনায় সাথে জড়িতের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশ প্রশাসনের প্রতি অনুরোধ জানান।

আপনার মতামত লিখুন :