কলেজের জমি জবর দখলকারী ভূমিদস্যুদের বিরুদ্ধে সকলকে রুঁখে দাড়ানোর আহ্বান- কলেজ প্রশাসন | ChannelCox.com

Najim UddinNajim Uddin
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:০৯ PM, ০৫ জুলাই ২০২০

সালাহ্ উদ্দিন জাসেদ:

ভূমিদস্যুদের হাতে অবৈধভাবে দখল হয়ে যাচ্ছে দক্ষিণ চট্টগ্রামের সর্বশ্রেষ্ঠ বিদ্যাপীঠ কক্সবাজার সরকারি কলেজের জমি। তাদের হাতে বার বার নিষ্পেষিত হচ্ছে কলেজ। কলেজের খতিয়ান ভূক্ত জমির উপর গড়ে তুলেছে ব্যবসায়িক শিক্ষা প্রতিষ্ঠান, দোকান পাট ও ঘর-বাড়ি। ভিবিন্ন কৌশলে এখনও কলেজের জায়গা তাদের অবৈধ দোকান-পাট আর শিক্ষা প্রতিষ্ঠান চালিয়ে যাচ্ছে বলে জানা যায়। তার ধারাবাহিকতায় ০৪/০৭/২০২০ তারিখ রাতারাতি জমি দখলে নিতে কলেজের জমির উপর গড়ে তুলেন বাড়ি।

এভাবে চলতে থাকলে কক্সবাজারবাসীর সম্পদ কক্সবাজার সরকারি কলেজ অচীরেই ভূমিদস্যুদের হাতে চলে যাবে বলে জানিয়েছে কক্সবাজার জেলার সুশীল সমাজ।

বাড়ি নির্মাণ ও অবৈধ দখল হওয়া জমি উদ্ধার করার জন্য কক্সবাজার সরকারি কলেজ প্রশাসন এক বিবৃতিতে সকলের সহযোগিতা কামনা করে জানিয়েছে।

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কস্থ কক্সবাজার সরকারি কলেজের নিজস্ব খতিয়ানভূক্ত জমিতে রাতের আধাঁরে ভূমি দস্যুরা দখলের পায়ঁতারা চালাচ্ছে। বিষয়টি আমরা লিখিতভাবে জেলা প্রশাসক, পুলিশ সুপার, সদর উপজেলা নির্বাহী অফিসার ও সদর মডেল থানাকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য জানানো হয়েছে। এ বিষয়ে ছাত্র-ছাত্রী, অভিভাবক, সুশীল সমাজসহ সকলের সহযোগিতা কামনা করছি।

Channel Cox News.

আপনার মতামত লিখুন :