• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন

টেকনাফে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে দুই সন্ত্রাসী নিহত: ChannelCox.com

নিউজ রুম / ১২ ভিউ টাইম
আপডেট : মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০

ওমর ফারুক,টেকনাফ:

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যংয়ে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে দুই সন্ত্রাসী নিহত হয়েছে।

পুলিশ অস্ত্র ও ইয়াবা উদ্ধার করতে অভিযানে গেলে সন্ত্রাসীরা পুলিশের উপর অতর্কিত হামলা করে। এসময় পুলিশের ৩জন সদস্য আহত হলেও ঘটনাস্থল হতে অস্ত্র, ইয়াবা ও বুলেট উদ্ধার করা হয়েছে।

জানা যায়, ৭ জুলাই (মঙ্গলবার) ভোররাতের দিকে টেকনাফ মডেল থানা পুলিশের একটি দল উপজেলার হোয়াইক্যংয়ের ক্রাইমজোনে অবৈধ অস্ত্র ও মাদক উদ্ধার অভিযানে যায়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী এবং মাদক কারবারী সিন্ডিকেটের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করলে পুলিশের এসআই মশিউর রহমান, কনস্টেবল অভিজিৎ দাশ ও এমরান হোসেন আহত হয়। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করলে হামলাকারীরা পালিয়ে যায়। পরিস্থিতি শান্ত হলে উক্ত এলাকা তল্লাশী করে ইয়াবা, অস্ত্র ও কার্তুজসহ হ্নীলা মৌলভী বাজারের মৃত সোলতান আহমদ ওরফে চামড়া বাদশাহর পুত্র, অর্ধ ডজন মামলার আসামী সাদ্দাম হোসেন (২০) এবং হোয়াইক্যং পশ্চিম মহেশখালীয়া পাড়ার মৃত হাজী আলী আহমদের পুত্র আব্দুল জলিল ওরফে গুরা পুতুইক্কা (৩০) কে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে।

আহত পুলিশ সদস্য এবং অস্ত্রধারী ও গুলিবিদ্ধ মাদক কারবারীদের চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে আহত পুলিশ সদস্যদের চিকিৎসার পর গুলিবিদ্ধ মাদক কারবারীদের আরো উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যায়। তাদের মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়।

অভিযানের ব্যাপারে রিপোর্ট লেখা পর্যন্ত টেকনাফ মডেল থানা পুলিশের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কোন কিছুই জানানো হয়নি।

Channel Cox News.


আরো বিভন্ন বিভাগের নিউজ