কাউয়ারখোপ ইউনিয়নবাসীর পক্ষে “ফ্লো ন্যাজল ক্যানোলা” ক্রয়ের জন্য ১ লক্ষ টাকা প্রদান | ChannelCox.com

Najim UddinNajim Uddin
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:২৬ PM, ০৭ জুলাই ২০২০

সংবাদদাতা::

কাউয়ারখোপ ইউনিয়নবাসীর পক্ষে নিজের ব্যক্তিগত উদ্যোগে কক্সবাজার জেলা করোনা তহবিলে “ফ্লো ন্যাজল ক্যানোলা” ক্রয়ের জন্য ঘোষনা দেওয়ার ৩ দিনের মধ্যে কক্সবাজার জেলা প্রশাসকের কাছে ১লক্ষ টাকার নগদ চেক হস্তান্তর করেন স্থানীয় চেয়ারম্যান মোস্তাক আহাম্মদ।

জানা যায়, ০৪ তারিখ শনিবার সকালে জেলা প্রশাসক কামাল হোসেনের সাথে ভিডিও কনফারেন্সে কথা বলার সময় কক্সবাজারের করোনা রোগীদের উন্নত চিকিৎসার লক্ষ্যে, জেলা প্রশাসকের কাছে “ফ্লো ন্যাজল ক্যানোলা” ক্রয়ের জন্য ১ লক্ষ টাকা অনুদান দেওয়ার ঘোষনা দেন রামুর কাউয়ারখোপের ইউপি চেয়ারম্যান মোস্তাক আহমদ। এ ছাড়াও কাউয়ারখোপ ইউনিয়নবাসীর জন্য ২দিন জেলা প্রশাসকের উদ্যোগে চিকিৎসা সেবা দেওয়ার জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প করার ঘোষনা দেন মোস্তাক আহমদ চেয়ারম্যান।

এবিষয়ে চেয়ারম্যান মোস্তাক আহাম্মদের কাছে জানতে চাইলে তিনি বলেন, এই ঘোষনা আমার পক্ষ থেকে হলেও মুলত আমার কাউয়ারখোপ ইউনিয়নের জনগনের পক্ষ থেকে জেলার করোনা রোগীদের জন্য একটি মানবতার উপহার মাত্র। তাছাড়াও আমার ইউনিয়নে ১০ শস্যা বিশিষ্ট হোম আইসোলেশন সেন্টার করেছ। কোভিট-১৯ একটি ভয়াল মহামারি, এই মহামারিতে সবাইকে অসহায়া পাশে দাড়াঁনোর জন্য অনুরোধ থাকবে আমার।

জানা যায়, কোভিট-১৯ করোনা ভাইরাসের সংক্রমণ শুরু থেকে তিনি কখনো ব্যক্তিগত, কখনো সরকারি, কখনো বেসরকারি সংস্থার ত্রান নিয়ে অসহায় ও কর্মহীনের পাশে ছিলেন বলে সচেতন মহল দাবী করেছেন।

Channel Cox News.

আপনার মতামত লিখুন :