নতুন কৌশলে ইয়াবা পাচার করছে বাইশারীর শীর্ষ ডাকাত জুনাইদ | ChannelCox.Com

Najim UddinNajim Uddin
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:৪৪ PM, ১০ জুলাই ২০২০

নিজস্ব প্রতিবেদক:

বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হওয়ায় পর বাইশারীর শীর্ষ ডাকাত জুনাইদ(৩১) এখন ইয়াবা পাচারের নতুন কৌশল বেছে নিয়েছে বলে খবর পাওয়াগেছে।

গত ২২ জুন বেশ কয়েকটি অনলাইন নিউজ পোর্টাল এ মাদক এবং সন্ত্রাস এর বিরুদ্ধে সংবাদ প্রকাশিত হওয়ায় এলাকা থেকে গা ডাকা দিয়ে এখন কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়ক দিয়ে নিয়মিত ইয়াবার চালান পৌঁছে দিচ্ছে চট্টগ্রামে।

একজন নারী তার ইয়াবা পাচারের সহযোগী হিসেবে নিয়মিত রয়েছে, কখনো নাইক্ষংছড়ি হয়ে রামু হাইওয়ে আবার কখনো বাইশারী-ঈদগাঁও বাস স্টেশন হয়ে চট্টগ্রামে দুইজনের হাত ধরে নিরাপদে চলে যাচ্ছে মরণব্যাধি নেশা ইয়াবা।

তদন্তে উঠে এসেছে তার আরো নতুন তথ্য, বিরোধী দলীয় রাজনৈতিক এক নেতার ছত্রছায়ায় এই ব্যবসা চালিয়ে যাচ্ছে, আগে নিজ এলাকায় খুচরা, এবং পাইকারি ইয়াবা বিক্রি করলেও তার বিরুদ্ধে বিভিন্ন নিউজ পোর্টালে বার বার সংবাদ প্রকাশ এবং নতুন করে মামলা দায়ের হওয়ায় চেহারা জনসম্মুখে চলে আসলে নিজ এলাকা ছেড়ে কক্সবাজার-চট্টগ্রামের মহাসড়ককে নতুন কৌশল হিসেবে বেছে নেয়।

জুনাইদ এর বিবাহিতা স্ত্রী থাকার পরও অন্য এক নারী যাকে স্ত্রী সাজিয়ে ইয়াবা পাচারে ব্যবহার করে আসছে সেই মহিলা জুনাইদ এর প্রতিবেশী বলে জানা গেছে।

এই বিষয়ে জুনাইদ প্রকাশ জুনাইস্স্যা ডাকাতের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে সে বলেন, এই সম্পর্কে আমি কিছুই জানি না এবং আমি জড়িত না। সবই আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করতেছে।

এলাকার সাধারণ মানুষের দাবী এই রাষ্ট্রদোহী মাদক কারবারি কুখ্যাত সন্ত্রাসীকে গ্রেপ্তার করে কঠোরভাবে আইনের আওতায় আনা হোক।

জুনাইদ বান্দরবান বাইশারী ইউনিয়ন এর ৭নং ওয়ার্ড মঘেরখিল বাদশা মিয়ার ছেলে বলে জানাগেছে।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল খায়ের বলেন, মাদক কারবারিদের ধরতে পুলিশ নিয়মিত অভিযান চালিয়ে যাচ্ছে। কারবারিরা আজ বা কাল ধরা পড়বেই। তিনি বলেন, মাদক কারবারিরা কৌশল পাল্টাবে সেটা নতুন কিছু নয়।

Channel Cox News.

আপনার মতামত লিখুন :