• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন

আপনার অল্প সাহায্যে বাঁচতে পারে সুন্দর একটি ভবিষ্যৎ

নিউজ রুম / ১০ ভিউ টাইম
আপডেট : সোমবার, ১৩ জুলাই, ২০২০

মানুষ মানুষের জন্য’ জীবন জীবনের জন।
সায়ান চৌধুরী, বাসা উত্তর রুমালিয়ার ছড়া।কক্সবাজার সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণির মেধাবী ছাত্র।
বাবা ইরফান চৌধুরী ছোটখাটো ব্যবসায়ী। তার নানা বীর মুক্তিযোদ্ধা আবদুল মান্নান ও দাদা বীর মুক্তিযোদ্ধা মাষ্টার আশেক এলাহী চৌধুরী।
সে জটিল একিউট ডিফারেন্টশিয়েট লিউকেমিয়া নামক ব্লাড ক্যান্সারে আক্রান্ত। evercare hospital সাবেক এপেলো হাসপাতাল এ ডা.আবু জাফর মো: সালেহ্ সাহেবের সরাসরি তত্বাবধানে বর্তমানে চিকিৎসাধীন রয়েছে ।
ডাঃ সালেহ পৃথিবীর বিখ্যাত কিং ফয়সলে প্রায় 1500 Bone Marrow transplant সফল ভাবে সম্পন্ন করার বিরল কৃতিত্ব রেখেছেন। কিছুটা শঙ্কামুক্ত রয়েছেন। কিন্তু চিকিৎসা কোর্স সম্পন্ন করতে প্রয়োজন অনেক টাকার। যার ব্যয়ভার বহন করার সামর্থ্য পরিবারের নেই।ইতোমধ্যে যা টাকা-পয়সা ছিল সায়ানের পরিবারের তা চিকিৎসায় শেষ হয়ে গেছে।এখন চিকিৎসার অর্থ যোগানো কষ্টসাধ্য হয়ে পড়েছে।
আরো ৮ (আটটি )কেমো থ্যারাপির বিশাল ব্যয়ভার Continue করতে না পেরে দেশের দানবীর তথা সমাজের শিল্পপতি,বিত্তবান এবং দানবীরদের কাছে সাহায্য কামনা করেছেন সায়ানের পরিবার।
আপনার আমার সহযোগিতায় হয়তো সায়ান বেঁচে উঠবে এবং তার স্বপ্ন গুলো আবারও পরিপূর্ণতায় রূপ পাবে। দেখবে এই পৃথিবীর আলো।
কক্সবাজার সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সায়ানের সহপাঠীরা একটি ফান্ড গঠন করে যতটুকু পারে চেষ্টা চালিয়ে যাচ্ছে ।পাশাপাশি কক্সবাজারের বেশকিছু সামাজিক সংগঠনের নেতাকর্মীরাও সাহায্যের হাত বাড়িয়েছে। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে বেশ কয়েকদিন ধরে সায়ানের অসুস্থতার কয়েকটি  ছবি হৃদয়ে নাড়া দিয়ে যাচ্ছে।
এই অবস্থায় সমাজের বিত্তবানরা যদি এগিয়ে আসে তাহলে উন্নত চিকিৎসার মাধ্যমে সায়ান বেঁচে যাবে।সায়ানের পরিবার মাননীয় প্রধানমন্ত্রী ও জেলা প্রশাসকের নিকট সায়ানকে বাঁচানোর জন্য সাহায্য চেয়েছেন।
এই মুক্তিযোদ্ধা পরিবারের সাহায্যের জন্য যোগাযোগ
সায়ান ফান্ড ব্যাংক একাউন্ট নাম্বার :
Erfanul Huq Chowdhury
SB A/c no. : 03734000929
Standard Bank Limited
Cox’sBazar Branch.
Cell phone number 01823003010
BKASH number is 01815356261


আরো বিভন্ন বিভাগের নিউজ