• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন

নাছিরের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ | ChannelCox.com

নিউজ রুম / ৯ ভিউ টাইম
আপডেট : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০

প্রেস বিজ্ঞপ্তি:

গত ১৫ জুলাই বিভিন্ন অনলাইন পোর্টালে ও ১৬ জুলাই দৈনিক বাঁকখালী পত্রিকায় প্রকাশিত “চকরিয়ার হারবাংয়ে সরকারি গাছ কেটে নিলো পরিবার পরিকল্পনা পরিদর্শক নাছির” শিরোনামে সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে। যাহা মুলত মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রনোদিত এবং মানহানিকর।

আমি প্রতিবাদকারী মোঃ নাছির উদ্দিন, পরিবার পরিকল্পনা পরিদর্শক, হারবাং ইউনিয়ন, চকরিয়া, কক্সবাজার।

উক্ত সংবাদে আমি সরকারি গাছ কেটে নেয়ার কথা উল্লেখ করলেও বস্তুতঃ আমি পরিবার পরিকল্পনা বিভাগের আওতাধীন পরিবার পরিকল্পনা পরিদর্শক হিসেবে মাঠ পর্যায়ে কর্মরত পরিবার কল্যাণ সহকারীদের মনিটরিং ও সুপারভিশন করি। হারবাং উপ স্বাস্থ্য কেন্দ্রের গাছ কাটা থেকে শুরু করে যাবতীয় বিষয় দ্বায়িত্ব প্রাপ্ত মেডিকেল অফিসার এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মহোদয় এর উপর নির্ভর করে। এই বিষয় আমার কোন সম্পৃক্ততা নেই।

অতএব গাছ কাটার বিষয়ে আমার নামে প্রকাশিত সংবাদ মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন।

এছাড়াও সংবাদে উল্লেখিত আমি আমার বিরুদ্ধে সম্পদ লুটপাটের অভিযোগটি সম্পূর্ণ বানোয়াট। আমি চাকুরীতে যোগদান করার পূর্ববর্তী সময় ও পরবর্তী সময়ে কোনপ্রকার আইনবিরোধী কার্যকলাপে জড়িত নয়। পূর্ব শত্রুতার জের ধরে কিছু কুচক্রী মহল আমার মানসম্মান ক্ষুন্ন সহ আমাকে হয়রানি করার উদ্দেশ্যে সাংবাদিক ভাইদেরকে মিথ্যা তথ্য দিয়ে এমন ভুয়া সংবাদটি প্রচার করান। আমি এমন মিথ্যা বানোয়াট, উদ্দেশ্য প্রণোদিত ও মানহানিকর সংবাদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে এমন ভুয়া সংবাদে কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য সবিনয়ে অনুরোধ জানাচ্ছি।

প্রতিবাদকারী
মোঃ নাছির উদ্দীন

Channel Cox News.


আরো বিভন্ন বিভাগের নিউজ