• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৩:৫০ অপরাহ্ন
Channel Cox add

চৌফলদন্ডীর কুখ্যাত সন্ত্রাসী জিয়াবুলের বাড়িতে অভিযান

সংবাদদাতা
আপডেট : বুধবার, ২৯ জুলাই, ২০২০

বিশেষ প্রতিবেদক, কক্সবাজার :

কক্সবাজার সদর চৌফলদন্ডীর তালিকা ভুক্ত সন্ত্রাসী জিয়াবুলকে গ্রেফতার জন্য অভিযান চালিয়েছে পুলিশ।

গত ২৮শে জুলাই  রাতে চৌফলদন্ডী ইউনিয়নের পশ্চিম পাড়া ৪নং ওয়ার্ডের তালিকাভুক্ত সন্ত্রাসী ও মাদক কারবারী জিয়াবুলের বাড়িতে সাদা পোশাকধারী পুলিশের বিশেষ একটি টিম অভিযান চালিয়েছে বলে জানা যায়। এ সময় বাড়িতে লাগানো সিসি টিভিতে পুলিশের উপস্থিতি দেখে পালিয়ে যায় সন্ত্রাসী জিয়াবুল। পালিয়ে যাওয়ার সময় তার বাড়িতে লাগানো CCTV মনিটর ও থাইগ্লাস দিয়ে ডেকোর করা বাড়ির গোপন কক্ষ ভেঙ্গে যায় বলে জানায় এলাকাবাসী, অন্যদিকে জিয়াবুলের আরেক সহযোগী চৌফলদন্ডীর মাদকের আরেক গডফাদার হাশেমের মাদক ব্যবসায় ব্যবহার করা একটি মোটরসাইকেল ও জব্ধ করা হয় বলে জানা যায়।

উল্লেখ্য চৌফলদন্ডীতে সন্ত্রাসী কর্মকান্ড, নারী নির্যাতন, ধর্ষন, হত্যামামলা, মাদক ও প্যারাবন কাটা সহ ২৩ টি মামলার আসামী মনির আহমদ মেম্বারের ছেলে জিয়াবুল হক এলাকায় দীর্ঘ বছর ধরে ত্রাসের রাজত্ব চালিয়ে আসছে। তার ভয়ে এলাকায় কেউ প্রতিবাদ করার সাহস পাইনা। এমনি একজন কুখ্যাত সন্ত্রাসী পুলিশের এত অভিযানের পর ও এখনো ধরা ছোয়ার বাইরে। তার ভয়ে এলাকার সাধারন মানুষ আজ অতিষ্ট।

কক্সবাজার জেলার মাননীয় পুলিশ সুপারের প্রতি চৌফলদন্ডীর সচেতন জনগন ও চেয়ারম্যান বাবুল আকুল আবেদন করেন – শান্তিময় এলাকার মানুষগুলো কে এই ভয়ংকর সন্ত্রাসী হাত থেকে মুক্তি দিন অবিলম্বে জিয়াবুল দ্রুত গ্রেফতার করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven + twenty =

আরো বিভন্ন বিভাগের নিউজ