না ফেরার দেশে চলে গেলেন গীতিকার অনুরূপ আইচের সহধর্মিণী l ChannelCox.Com

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৩২ PM, ২৯ জুলাই ২০২০

বিনোদন প্রতিবেদক

জনপ্রিয় “এক জীবন” শিরোনাম গানের কথাটি মনে আসলে যার কথা মনে পড়ে যায় গানটির গীতিকার অনুরূপ আইচ আইচ। তার লিখা অসংখ্য গান শ্রোতাদের মন ছুঁয়েছে। হাজারো গান লিখে সকলের সান্ত্বনার খোরাক জুগিয়েছে অনুরূপ অনুরূপ খোরাক জুগিয়েছে অনুরূপ আইচ। আজ তার পৃথিবীর সবচাইতে প্রিয় মানুষটি তাকে ছেড়ে চলে গেলেন।

চলে গেলেন তারই প্রিয় মানুষ,অর্ধাঙ্গিনী সাহিদা আইচ। দীর্ঘদিন হাসপাতলে অসুস্থতার সাথে যুদ্ধ করে আজ পৃথিবীর মায়া মোহ ত্যাগ করে চলে গেলেন সাহিদা আইচ।

জানা গেছে, গীতিকবি অনুরূপ আইচের প্রিয়তমা স্ত্রী সাহিদা আইচ নূশা। দীর্ঘ একমাস যাবৎ তিনি ঠান্ডা কাশিতে ভুগছিলেন। তবে ডাক্তারেরা সাধারণ ঠান্ডা কাশি ভেবে ট্রিটমেন্ট করতে কালক্ষেপণ করায় চিকিৎসা সেবা কিছুটা ব্যহত হয়। তার পরও থেমে থাকেন নি তিনি, স্ত্রীর উন্নত ট্রিটমেন্ট ও সেবায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজে ভর্তি করিয়ে শেষ চেষ্টা চালিয়ে যান।

বিধাতার বাস্তব হিসেব কেউ আটকে রাখতে পারেনা,এ সত্যটা গীতিকবি লেখক ও সাংবাদিক অনুরূপ আইচের নয়, এটা ব্যক্তি অনুরুপ আইচের,হয়তো সমবেদনার জায়গাটাও ভিন্ন হয়ে গেছে তার কাছে। মিডিয়া পরিবারের সর্বস্তরের কর্মীরা তার বিধেয়ী আত্মার মাগফিরাত কামনা করেন।

আপনার মতামত লিখুন :