৬ শতাধিক হতদরিদ্র মানুষকে ঈদ উপহার দিল মক্কা মানব কল্যাণ ফাউন্ডেশন | ChannelCox.com

Najim UddinNajim Uddin
  প্রকাশিত হয়েছেঃ  ১২:২৩ AM, ৩১ জুলাই ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ

কুরবান উপলক্ষ্যে কক্সবাজার সদরের ঈদগাঁও খোদাই বাড়ি ও ভোমরিয়াঘোনার ৬ শতাধিক নারী পুরুষকে ঈদ উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গি দিয়েছে মক্কা মানব কল্যাণ ফাউন্ডেশন।

বৃহস্পতিবার (৩০ জুলাই) সকাল দশটায় ইসলামাবাদের মেম্বার আবু বক্কর ছিদ্দিক বান্ডির নেতৃত্বে ভোমরিয়াঘোনায় মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।

এ সময় শ্রমিক নেতা আবু তাহের মুন্নাসহ স্থানীয় মান্যগণ্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

করোনার এই দুঃসময়ে প্রবাসে থেকেও হতদরিদ্র মানুষের খোঁজ নেয়ায় ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক মো. ফারুকের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে এলাকাবাসী।

একই দিন বিকালে মক্কা মানব কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি ও বিশিষ্ট দানবীর জিয়াবুল হক জিয়ার এলাকা ভোমরিয়াঘোনার প্রায় ৩০০ গরীব অসহায় মানুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে। নিম্ন আয়ের পরিবারের সদস্যরা কুরবানির ঈদের আগে এই উপহার পেয়ে খুবই খুশি হয়েছে।

গত দুইদিন ধরে গরীব, অসহায় ও হতদরিদ্রদের বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা দিয়ে যাচ্ছে মক্কা মানব কল্যাণ ফাউন্ডেশন।

করোনাকালের এই দুঃসময়ে সহযোগিতা পেয়ে মক্কা মানব কল্যাণ ফাউন্ডেশনের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে হতদরিদ্র মানুষগুলো।

মক্কা মানব কল্যাণ ফাউন্ডেশনের সাথে সংশ্লিষ্টরা দূর প্রবাসে থাকলেও নিজের এলাকার মানুষের খোঁজ খবর রাখছে। বিপদাপন্ন মানবতার পাশে দাঁড়াচ্ছে।

খু্ব কম সময়েই মানব কল্যাণ ফাউন্ডেশনের ইতিবাচক ও মানবিক এই তৎপরতা ইতোমধ্যে প্রবাসীদের পাশাপাশি দেশের বিভিন্ন এলাকায় ছড়িয়ে পড়েছে।

মানবিক কর্মসূচি সাধ্যমতো সবসময় অব্যাহত থাকবে বলে জানিয়েছেন ফাউন্ডেশনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, মক্কা মানব কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক রিশাদ কোম্পানীর এলাকা ঈদগাঁও পশ্চিম ভাদিতলায় বুধবার (২৯ জুলাই) দুই শতাধিক নারী পুরুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে।

Channel Cox News.

আপনার মতামত লিখুন :