• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন

যে থানার ওসি সে থানার ওয়ারেন্টভুক্ত আসামী ওসি প্রদীপ কুমার দাশ

নিউজ রুম / ১৪ ভিউ টাইম
আপডেট : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০

চ্যানেল কক্স ডট কম :

বাংলাদেশের দক্ষিণ সিমান্ত শহর টেকনাফ বিভিন্ন কারনে প্রায় সময় জাতীয় এবং আর্ন্তজাতিক পত্রিকায় শিরোনাম হয়ে থাকে।

তবে এবার আবারো আলোচনায় এসেছে টেকনাফ থানার বহুলআলোচিত ওসি প্রদীপ কুমার দাশের কারনে, প্রায় ২বছর ওসি থাকা কালীন প্রদীপ জোরে কেঁপেছে পুরো টেকনাফ এমনকি পুরো কক্সবাজার জেলায় তার নাম ছিল বেশ আলোচিত, ভয়ে কেউ মুখ খুলতে পারত না।

কারন তিনি এ পর্যন্ত ১৬১ জন মানুষকে বন্দুকযুদ্ধে নিহত করেছেন। তবে কয়েকজন বাদে বাকি সবাই ছিল ইয়াবা ব্যবসায়ি বা রোহিঙ্গা সন্ত্রাসী। অল্প কিছুদিন আগে কেউ চিন্তা করেনি ওসি প্রদীপের এই করুন পরিনতি হবে। কারন তিনি এখন নিজ থানাতে ওয়ারেন্টভুক্ত আসামী।

এটা কেউ কল্পনাও করতে পারেনি। ৩১ জুলাই মেরীন ড্রাইভে সাবেক সেনা কর্মকর্তা সিনহা মোহাম্মদ রাশেদ নিহত হওয়ার ঘটনাকে কেন্দ্র করে ওসি প্রদীপ সহ টেকনাফ থানার ৯ জন কর্মকর্তা এখন এজাহার নামিয় ওয়ারেন্ট ভুক্ত আসামী তাই বর্তমানে তাদের পুলিশ হেফাজতে রাখা হয়েছে বলে নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে।

এর আগে ৫ আগষ্ট নিহত মেজর সিনহার বড় বোন শারমীন ফেরদৌস বাদী হয়ে ওসি প্রদীপ সহ ৯ জনের বিরুদ্ধে কক্সবাজার আদালতে মামলা করলে বিজ্ঞ আদালত মামলাটি গ্রহন করে এজাহার হিসাবে গন্যকরে র‌্যাবকে তদন্তের নির্দেশ দেন। ফলে গতরাত ৯ টার সময় আদালতের সেই আদেশ টেকনাফ থানায় পৌছালে আদালতের রায় অনুযায়ী এজাহার গ্রহন করায় আসামীদের নামে ওয়ারেন্ট তামিল হয়েছে বলে জানান টেকনাফ থানার বর্তমান ওসি এইচ,এম দোহা। তবে ওসি প্রদীপ সহ অন্যআসামীরা কে কোথায় তা জানা নেই বলে জানান তিনি।


আরো বিভন্ন বিভাগের নিউজ