• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন

জেলা পরিষদের ডাকবাংলোয় দুই পতিতাসহ প্যানেল চেয়ারম্যান আটক | ChannelCox.com

নিউজ রুম / ১৮ ভিউ টাইম
আপডেট : রবিবার, ৯ আগস্ট, ২০২০

চ্যানেল কক্স ডটকম ডেস্ক:

দিনাজপুরে পতিতা ও মাদকসহ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সফিকুর রহমান নেতাকে (৪৮) আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ।

এসময় তার সঙ্গে জেলা পরিষদের একজন সদস্য, দুই পতিতাসহ আরও পাঁচজনকে গ্রেফতার করা হয়। রোববার (০৯ আগস্ট) বিকেলে গ্রেফতার ছয়জনকে আদালতে পাঠানো হয়।

গতকাল শনিবার (০৮ আগস্ট) রাত ৮টায় দিনাজপুর জেলা পরিষদের ভিআইপি ডাকবাংলো থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার প্যানেল চেয়ারম্যান সফিকুর রহমান নেতা পার্বতীপুর উপজেলার নতুন বাজার এলাকার মৃত দেলোয়ার হোসেনের ছেলে ও জেলা পরিষদের ১০নং ওয়ার্ডের সদস্য।

অভিযানে গ্রেফতার অপর তিনজন হলেন- জেলা পরিষদের ৯নং ওয়ার্ডের সদস্য ও চিরিরবন্দর উপজেলার থানাপাড়ার জালাল উদ্দিন সরকারের ছেলে মোস্তাফিজুর রহমান (৪৬), চিরিরবন্দর উপজেলার আউলিয়াপুর ইউপির ৯নং ওয়ার্ডের সদস্য ও মহাদানীপুর গ্রামের ইদ্রিস আলীর ছেলে মহির উদ্দিন কাশেম (৩৩) এবং চিরিরবন্দর উপজেলার বাসুদেবপুর গ্রামের আব্দুল মজিদ সরকারের ছেলে জাহেদুল সরকার (৩৬)।

দিনাজপুর কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন জানান, শনিবার রাত ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালি থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) মো. আসাদুজ্জামানের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।

অভিযান চলাকালে দিনাজপুর জেলা পরিষদের ভিআইপি ডাকবাংলোর দ্বিতীয় তলার একটি রুম থেকে মাদকদ্রব্য ও দুই পতিতাসহ তাদের গ্রেফতার করা হয়। এসময় ৭ বোতল ফেনসিডিল, ৫টি খালি মদের বোতল, ইয়াবা সেবনের উপকরণ ও গ্যাসলাইট উদ্ধার করা হয়।

এ ঘটনায় দিনাজপুর কোতোয়ালি থানা পুলিশের পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম বাদী হয়ে একটি মামলা করেছেন।

Channel Cox News.


আরো বিভন্ন বিভাগের নিউজ