• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন

কক্সবাজার-চকরিয়া তিন সন্তানের মাকে জবাই করে হত্যা

নিউজ রুম / ২৩৭ ভিউ টাইম
আপডেট : মঙ্গলবার, ৯ জুলাই, ২০১৯

আব্দুল মজিদ, চকরিয়া : চকরিয়ায় নাজমা বেগম (৪২) নামে তিন সন্তানের জননীকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (৮ জুলাই) দিবাগত রাত সাড়ে ৮টার দিকে উপজেলার হারবাং ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের শান্তিনগর মুসলিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নাজমা বেগম ওই এলাকার রিক্সা চালক কলিম উল্লাহর স্ত্রী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হারবাং ইউনিয়নের চেয়ারম্যান মিরানুল ইসলাম বলেন, সোমবার রাতে বাড়ির সামনে চায়ের দোকানে টিভিতে খবর দেখে বাড়ি ফিরেন নাজমা বেগমের ছোট ছেলে শেফায়েত উল্লাহ। এসময় সে বাড়িতে ঢুকেই মাটিতে তার মায়ের জবাইকৃত লাশ পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করলে পাশ্ববর্তী লোকজন এগিয়ে এসে বিষয়টি হারবাং পুলিশ ফাঁড়িকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত গৃহবধুর লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। কি কারনে গৃহবধু নাজমা বেগমকে জবাই করে হত্যা করা হয়েছে সে ব্যাপারে কিছুই জানা যায়নি।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: হাবিবুর রহমান বলেন, হারবাং ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের শান্তিনগর মুসলিমপাড়া এলাকায় এক নারীকে জবাই করে হত্যার বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে ওই নারীকে কারা হত্যা করেছে সে ব্যাপারে এখনো জানা যায়নি। লাশের সুরতহাল রিপোর্ট তৈরী শেষে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে বলেও জানান তিনি।


আরো বিভন্ন বিভাগের নিউজ