• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১১ অপরাহ্ন

পটিয়ার কমলমুন্সীর হাটে সেতু মটরস্ সপ্তম শাখার শো রুমের শুভ উদ্বোধন

নিউজ রুম / ১৮ ভিউ টাইম
আপডেট : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০

শহিদুল করিম শহিদঃ
শুক্রবার (৪ সেপ্টেম্বর) বিকালে চট্টগ্রামের পটিয়া (আনসার ক্যাম্পের সামনে) কমলমুন্সীর হাটে সেতু মটরস নামের প্রতিষ্ঠানটির ৭ম শাখা, জমকালো আয়োজনের মধ্যেদিয়ে পবিত্র কোরআন তিলাওয়াত ও মিলাদ শেষে আনুষ্ঠানিক ভাবে ফিতা কেটে শুভ উদ্বোধন ঘোষণা করেন সেতু মটরস্ এর চেয়ারম্যান” নাছির উদ্দীন বাদশা ও আগত অতিথি বৃন্দ।

শুভ উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অথিতি হিসাবে ছিলেন লোহাগাড়া উপজেলার চেয়ারম্যান আলহাজ্ব” জিয়াউল হক বাবুল”,প্রধান মেহমান হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবি এবং লোহাগাড়া আইনজীবি সমিতির সাধারন সম্পাদক এডভোকেট কফিল উদ্দিন , বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন টেরী বাজার বনিক সমিতির সিনিয়র সহসভাপতি আমিনুল ইসলাম,সেতু পরিবারের সদস্যবৃন্দি ও আনসার ক্যাম্প মসজিদের ইমামসহ গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

সেতু মটরসে্র চেয়ারম্যান নাছির উদ্দিন বাদশা বলেন, ক্রেতাদের সুবিধার লক্ষ্যে বিক্রয় ও বিক্রয়োত্তর সেবার মান উন্নয়নের ধারাবাহিকতায় আমাদের সেবা থাকছে ক্রেতাদের হাতের মুঠোয়।
চেয়ারম্যান আরো বলেন, পরিবেশ বান্ধব ইজিবাইক ও মিশুক বর্তমান সময়ের বেকারত্ব দূরীকরণ এবং মাদকমুক্ত বাংলাদেশে করতে বিশেষ ভুমিকা রাখছে। তারই দ্বারাবাহিকতায় প্রত্যক উপজেলায় ইজিবাইক ও মিশুক সবার হাতে পৌঁছে দিতে সেতুমটস্ অঙ্গীকারবদ্ধ ।
তিনি সবার কাছে “সেতু মটরস্ প্রতিষ্ঠানের জন্য দোয়া কামনা করে সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।


আরো বিভন্ন বিভাগের নিউজ