মার্কিন প্রেসিডেন্টকে গর্দভ বলে ইসরায়েলকে কঠিন হুঁশিয়ারি ইরানের সশস্ত্র বাহিনীর | ChannelCox.com

Najim UddinNajim Uddin
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৪৫ PM, ১৩ সেপ্টেম্বর ২০২০

চ্যানেল কক্স ডটকম ডেস্ক:

ইসরায়েলের সঙ্গে স্বাভাবিক কূটনৈতিক সম্পর্ক স্থাপনের যে সিদ্ধান্ত বাহরাইন সরকার ঘোষণা করেছে, তার তীব্র নিন্দা জানিয়েছে ইরানের সশস্ত্র সামরিক বাহিনী ইসলামী বিপ্লবী গার্ড বাহিনী বা আইআরজিসি। তারা বলেছেন, বাহরাইনের ‘জল্লাদ শাসক’ যেন কুদস মুজাহিদদের পাশাপাশি বাহরাইনের মুসলিম জাতির কঠিন প্রতিশোধের অপেক্ষায় থাকে। খবর পার্সটুডের।

বাহরাইনের আলে খলিফা সরকার শুক্রবার ইহুদিবাদী ইসরায়েলের সঙ্গে স্বাভাবিক কূটনৈতিক সম্পর্ক স্থাপন করার সিদ্ধান্ত ঘোষণা করে। ইরান সরকারের পক্ষ থেকে রাষ্ট্রীয়ভাবে এরই মধ্যে মানামার এই সিদ্ধান্তের তীব্র নিন্দা জানানো হয়েছে। আইআরজিসি শনিবার এক বিবৃতিতে বলেছে, বাহরাইনের মুসলিম জাতির আকাঙ্ক্ষার বিপরীতে গিয়ে আলে খলিফা সরকার যে সিদ্ধান্ত নিয়েছে তা চরম কাপুরুষোচিত পদক্ষেপ এবং এর কোনো বৈধতা নেই।

আইআরজিসির বিবৃতিতে বলা হয়েছে, আমেরিকার ‘ঘৃণীত ও গর্দভ’ প্রেসিডেন্টের কারসাজিতে কিছু আরব শাসক ইসরায়েলের সঙ্গে সম্পর্ক স্থাপন করে তেলআবিবকে রক্ষা করার চেষ্টা করছে, তা কোনো দিনও সফল হবে না। এ ধরনের পদক্ষেপের ফলে বরং উল্টো মুসলিম উম্মাহর ইহুদিবাদবিরোধী চেতনা শানিত হবে এবং মুসলিম মানচিত্র থেকে ইসরায়েল নামক বিষফোঁড়া অপসারণের পথ সুগম হবে।

Channel Cox News.

আপনার মতামত লিখুন :