• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন

স্বাস্থ্যের সেই গাড়িচালককে ১৪ দিনের রিমান্ডে নিতে আবেদন | ChannelCox.com

নিউজ রুম / ১৫ ভিউ টাইম
আপডেট : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০

চ্যানেল কক্স ডটকম ডেস্ক:

অবৈধ অস্ত্র ও জাল টাকা উদ্ধারের ঘটনায় পৃথক দুই মামলায় স্বাস্থ্য অধিদফতরের গাড়িচালক আবদুল মালেক ওরফে বাদলের সাতদিন করে মোট ১৪ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ। সোমবার (২১ সেপ্টেম্বর) বিকেল ৩টায় ঢাকা মহানগর হাকিম শহিদুল ইসলামের আদালতে এ বিষয়ে শুনানি অনুষ্ঠিত হবে।

এর আগে দুপুর পৌনে ২টার দিকে আদালতে হাজির করা হয় আবদুল মালেককে। এ সময় পুলিশ তার ১৪ দিনের রিমান্ড আবেদন করলে আদালত শুনানির জন্য বিকেল ৩টা সময় নির্ধারণ করেন।

এখন আদালতের হাজতখানায় রয়েছেন স্বাস্থ্য অধিদফতরের এই কর্মচারী।

অবৈধ অস্ত্র, জাল নোট ব্যবসা ও চাঁদাবাজিসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে রোববার (২০ সেপ্টেম্বর) ভোরে রাজধানীর তুরাগ এলাকা থেকে গাড়িচালক আবদুল মালেক ওরফে ড্রাইভার মালেককে গ্রেফতার করে র‌্যাব। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, পাঁচ রাউন্ড গুলি, দেড় লাখ বাংলাদেশি জাল নোট, একটি ল্যাপটপ ও মোবাইলফোন উদ্ধার করা হয়।

রাজধানীর তুরাগে গাড়িচালক আবদুল মালেকের রয়েছে ২৪টি ফ্ল্যাটবিশিষ্ট সাত তলার দুটি বিলাসবহুল বাড়ি। একই এলাকায় ১২ কাঠার প্লট। এছাড়া হাতিরপুলে ১০ তলা ভবনের নির্মাণকাজ চলছে।

তার বিরুদ্ধে অভিযোগ, স্বাস্থ্য অধিদফতরের প্রশাসনকে জিম্মি করে চিকিৎসকদের বিষয়ে হস্তক্ষেপ করতেন। চিকিৎসকদের বদলি-পদোন্নতিতেও ছিল তার হাত। নিয়োগ, বদলি ও পদন্নোতিতে তদবিরের নামে-বেনামে আদায় করেছেন বিপুল পরিমাণ অর্থ। যার বদৌলতে অল্প দিনেই শতকোটি টাকারও বেশি অর্থ-সম্পদের মালিক এই মালেক ড্রাইভার।

Channel Cox News.


আরো বিভন্ন বিভাগের নিউজ