দেখে নিন চেন্নাই-রাজস্থানের একাদশ | ChannelCox.com

Najim UddinNajim Uddin
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৪০ PM, ২২ সেপ্টেম্বর ২০২০

চ্যানেল কক্স ডটকম ডেস্ক:

প্রথম ম্যাচে জিতলেও উইনিং কম্বিনেশন নিয়ে মাঠে নামলো না চেন্নাই সুপার কিংস। দলে একটি পরিবর্তন নিয়ে আজ রাজস্থান রয়্যালসের বিপক্ষে মাঠে নেমেছে তারা। অন্যদিকে আজই প্রথম মাঠে নামছে আইপিএল প্রথম আসরের চ্যাম্পিয়ন রাজস্থান রয়্যালস।

প্রথম ম্যাচে খেলা চেন্নাই সুপার কিংসের ইনফর্ম ব্যাটসম্যান আম্বাতি রাইডুর শারীরিক অবস্থা ভালো নয়। খেলার জন্য শতভাগ ফিট না হওয়ার কারণে তাকে বিশ্রাম দেয়া হয়েছে এবং তার পরিবর্তে দলে নেয়া হয়েছে রুতুরাজ গায়কোয়াড়কে।

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন এই গায়কোয়াড়। মরনব্যাধি এই ভাইরাসের সঙ্গে লড়াই করে শেষ পর্যন্ত খেলার মাঠে ফিরতে পারলেন তিনি। শুধু তাই নয়, মাঠেও নামার সুযোগ পেয়ে গেলেন।

অন্যদিকে রাজস্থান শিবিরে শঙ্ক ছিল স্টিভেন স্মিথকে নিয়ে। মাথার ইনজুরির কারণে কনকাশনে ছিলেন তিনি। সে অবস্থা থেকে সুস্থ হয়ে এখন খেলার জন্য প্রস্তুত এবং টস করতেও মাঠে নামলেন তিনি। রাজস্থানের বিদেশী কোটায় স্মিথ ছাড়াও রয়েছেন টম কুরান, জোফরা আর্চার এবং ডেভিড মিলার।

শিশিরের কারণেই টস জিতে চোখ বন্ধ করে বোলিংয়ের সিদ্ধান্ত নিলেন মহেন্দ্র সিং ধোনি। প্রত্যাশা, রাজস্থানকে কম রানে বেধে রাখতে পারলে, জয়টা সহজ হয়ে যাবে।

রাজস্থান রয়্যালস একাদশ

রবিন উথাপ্পা, জসশ্বি জসওয়াল, সাঞ্জু স্যামসন, স্টিভেন স্মিথ, ডেভিড মিলার, রায়ান পারাগ, রাহুল তেওয়াতিয়া, টম কুরান, জোফরা আর্চার, স্রেয়াশ গোপাল, জয়দেব উনাড়কট।

চেন্নাই সুপার কিংস একাদশ

শেন ওয়াটসন, মুরালি বিজয়, ফ্যাফ ডু প্লেসি, রুতুরাজ গায়কোয়াড়, মহেন্দ্র সিং ধোনি, কেদার জাদব, রবিন্দ্র জাদেজা, স্যাম কুরান, পিযুশ চাওলা, দীপক চাহার, লুঙ্গি এনগিডি।

Channel Cox News.

আপনার মতামত লিখুন :