রোহিঙ্গা সন্ত্রাসী খালেক বাহিনীর সদস্য অস্ত্র-গুলিসহ গ্রেফতার | ChannelCox.com

Najim UddinNajim Uddin
  প্রকাশিত হয়েছেঃ  ১০:০৭ PM, ২৩ সেপ্টেম্বর ২০২০

চ্যানেল কক্স ডটকম:

কক্সবাজারের টেকনাফের রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্র ও গুলিসহ মো. রবিউল ইসলাম (২৫) নামের এক যুবককে গ্রেফতার করেছেন আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সদস্যরা। বুধবার (২৩ সেপ্টেম্বর) ভোরে টেকনাফ উপজেলার নয়াপাড়া নিবন্ধিত রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের ‘আই’ ব্লক এলাকা থেকে অস্ত্র ও গুলিসহ তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত রবিউল ইসলাম বান্দরবানের আলীকদম উপজেলার দক্ষিণ-পূর্ব পালংপাড়ার আবুল কালামের ছেলে। তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার ১৬ এপিবিএনের পুলিশ সুপার মোহাম্মদ হেমায়ুতুল ইসলাম।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রোহিঙ্গা ক্যাম্পে কর্মরত পুলিশ পরিদর্শক রকিবুল ইসলামের নেতৃত্বে এপিবিএনের একটি দল অভিযান চালায়। তারা রোহিঙ্গা ক্যাম্পের ওই এলাকা থেকে আসামি মো. রবিউল ইসলামকে গ্রেফতার করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী পলিথিনে মোড়ানো একটি শাটারগান ও ৩৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। গ্রেফতার যুবক জিজ্ঞাসাবাদে রোহিঙ্গা সন্ত্রাসী খালেক বাহিনীর সদস্য বলে জানিয়েছেন। তিনি দীর্ঘদিন ধরে অন্য সহযোগীদের সঙ্গে পাহাড়ে অবস্থান করে ডাকাতি, অপহরণসহ বিভিন্ন অপরাধে লিপ্ত রয়েছেন। এ ঘটনায় টেকনাফ থানায় সংশ্লিষ্ট আইনে মামলা করা হয়েছে বলেও জানান এপিবিএনের এই কর্মকর্তা।

Channel Cox News.

আপনার মতামত লিখুন :