• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১০ অপরাহ্ন

রামু’র কাউয়ারখোপে জামে মসজিদের ইমামের বেধড়ক মাইরের শিকার মোয়াজ্জিন নুরুল আজিম | ChannelCox.com

নিউজ রুম / ১৪ ভিউ টাইম
আপডেট : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের রামু উপজেলা’র কাউয়ারখোপ ইউনিয়নের পুলনিরচর গ্রামের জামে মসজিদে (২৪ সেপ্টেম্বর) বৃহস্পতিবার মসজিদে এশারের নামাযের পর মোয়াজ্জিনের উপরে হামলা চালিয়েছে ইমাম মৌলানা ফজল আহমদ।

জানা যায়, বৃহস্পতিবার এশার নামাজে ইমাম মাও: ফজল আহম্মদ ক্বেরাতে ভুল করেছে। সংশোধনীর জন্য লোকমা দিয়েছেন একই মসজিদের মোয়াজ্জিন মৌলভি নুরুল আজিম (২৫) লোকমা দেওয়ার পর নামায শেষে মুসল্লীদের উপস্থিতিতে বেধড়ক মারধর করেছে ইমাম মাও: ফজল আহম্মদ।

আহত মোয়াজ্জিন নুরুল আজিম কে প্রথমে রামু উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে কর্ত্যবরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা শেষ করে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করেন।

এ ঘটনায় জড়িত মাও: ফজল আহম্মদ এর সাথে মোবাইলে জানতে চাইলে, ঘটনার সত্যতা শিকার করে বলেন, আমি আমার মেজাজ রাখতে পারি নাই বলে স্টিলের লাইট ও রড় দিয়ে মোয়াজ্জিন নুরুল আজিম কে মারধর করি।

এ ব্যাপারে জানতে চাইলে, মসজিদ কমিটির সভাপতি (সাবেক চেয়ারম্যান) মুক্তিযোদ্ধা মোঃ নুরুল হক বলেন, আমি এই ঘটনার বিষয়টি আপনাদের মাধ্যমে জেনেছি এবং আমি খোঁজ খবর নিচ্ছি।

স্থানীয় চেয়ারম্যান মোস্তাক আহম্মদের কাছে জানতে চাইলে তিনি জানান, আমি ঘটনা টি শুনেছি আহত মোয়াজ্জিন নুরুল আজিমের মায়ের কাছ থেকে। তারা যদি লিখিত কোন অভিযোগ দেই তাহলে আমি ব্যবস্থা নিবো। বর্তমানে মোঃ নুরুল আজিমের অবস্থা আশংকাজনক বলে শুনেছি এলাকাবাসীর কাছ থেকে।

Channel Cox News.


আরো বিভন্ন বিভাগের নিউজ