• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৩:১৬ পূর্বাহ্ন
Channel Cox add

চকরিয়া থানার ওসি বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত | ChannelCox.com

সংবাদদাতা
আপডেট : সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

মো: নাজমুল সাঈদ সোহেল,চকৱিয়া:

কক্সবাজার জেলা পুলিশের বদলির অংশ হিসেবে চকরিয়া সার্কেল এবং থানা থেকে বদলি হওয়া পুলিশ কর্মকর্তাদের বিদায় এবং একই স্টেশনে নবাগত পুলিশ কর্মকর্তাদের বরণ অনুষ্ঠান রবিবার (২৭ সেপ্টেম্বর) রাতে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

চকরিয়া উপজেলা কমিউনিটি পুলিশের আয়োজনে বিদায়-বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।

উপজেলা কমিউনিটি পুলিশের সভাপতি সুরাজপুর মানিকপুর ইউপি চেয়ারম্যান আজিমুল হক আজিমের সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তন মোহনায় আলোচনা পর্বশেষে অতিথিবৃন্দ চকরিয়া সার্কেল থেকে বদলি হওয়া সিনিয়র সহকারি পুলিশ সুপার (এএসপি) কাজী মো.মতিউল ইসলাম, চকরিয়া থানার বিদায়ী ওসি মো.হাবিবুর রহমান ও থানার বিদায়ী ওসি তদন্ত মো.মিজানুর রহমানকে ফুলেল শুভেচ্ছায় বিদায় জানান।

একই অনুষ্ঠানে চকরিয়া সার্কেলে নবাগত সহকারি পুলিশ সুপার (এএসপি) মো.রফিকুল ইসলাম, চকরিয়া থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকের মুহাম্মদ যোবায়ের এবং নবাগত ওসি তদন্ত মোহাম্মদ আশরাফ হোসেনকে ফুলের শুভেচ্ছায় বরণ করেন অতিথিবৃন্দ। অনুষ্ঠানে বিদায়ী ও নবাগত পুলিশ কর্মকর্তারা স্মতিচারণ মুলক বক্তব্য দেন।

উপজেলা কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক ও চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী, চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ সামসুল তাবরীজ, চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী, চকরিয়া উপজেলা নারী ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী প্রমুখ।

Channel Cox News.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 4 =

আরো বিভন্ন বিভাগের নিউজ