• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

চকৱিয়ায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনার উদ্বোধন করেন ইউএনও তাবরীজ ChannelCox.com

নিউজ রুম / ১৬ ভিউ টাইম
আপডেট : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০

মো: নাজমুল সাঈদ সোহেল,চকরিয়া:

কক্সবাজাৱেৱ চকরিয়া উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চলমান শহীদ মিনার নির্মাণ কার্যক্রম পরিদর্শন ও লক্ষ্যারচর ইউনিয়নের মন্ডলপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত শহীদ মিনার শুভ উদ্বোধন করেন।

বুধবার (৩০ সেপ্টেম্বর) উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরীজ ও উপজেলা শিক্ষা অফিসার গুলশান আক্তার উদ্বোধন করেন। এ সময় বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সদস্যগণ, বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, জনপ্রতিনিধি ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরীজ বলেন, মায়ের ভাষার জন্য যারা শহীদ হয়েছেন, তাদের স্মরণে এবং বাংলা ভাষা সর্বত্র ছড়িয়ে দিতে চকরিয়া উপজেলার ১৪৪টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নির্মাণ করা শহীদ মিনার উপজেলা প্রশাসন ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের একটি ভালো উদ্যোগ। এতে করে বিদ্যালয়ে পড়ুয়া ছোট শিশুটিও জানতে পারবে ভাষা দিবস কি? কেন এদিন শহীদ মিনারে ফুল দেওয়া হয়।

তিনি আরও বলেন, আমরা চাই, ভাষা দিবসের তাৎপর্য, দেশপ্রেম, শ্রদ্ধাবোধ ও মুক্তিযোদ্ধের তাৎপর্য সবার মাঝে ছড়িয়ে দিতে। এজন্য যার যার স্থান থেকে সবাইকে এক যোগে কাজ করারও আহবান জানান ইউএনও সৈয়দ শামসুল তাবরীজ।

Channel Cox News.


আরো বিভন্ন বিভাগের নিউজ