যুবনেতা হামিদকে বাঁচাতে পাশে দাঁড়িয়েছেন কাউন্সিলর জিয়াবুল, বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান | ChannelCox.com

Najim UddinNajim Uddin
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৩৮ PM, ০২ অক্টোবর ২০২০

মো: নাজমুল সাঈদ সোহেল,চকরিয়া:

মৃত্যুর পথযাত্রী কক্সবাজারের চকরিয়া পৌরসভা স্বেচ্ছাসেবক দল নেতা হামিদকে বাঁচাতে মানবিক সহযোগীতাৱ হাত বাড়িয়েছেন মানবতার কান্ডারী ক্ষেত উদীয়মান তরুণ সমাজসেবক কাউন্সিলর জিয়াবুল হক।

চকরিয়া পৌরসভার ১নং ওয়ার্ডের কাজিরপাড়া গ্রামের বাসিন্দা কবির আহমদের দ্বিতীয় ছেলে চকরিয়া পৌরসভা ১ ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সাবেক সিনিয়র যুগ্নআহবায়ক আবদুল হামিদ গত ২-৩ বছর ধরে শাররীকভাবে জটিল রোগে আক্রান্ত। তাঁর শরীরের প্রতিটি অঙ্গ-প্রত্যক্ষ প্রায় অকোজো হয়ে পড়েছে। পরিবারেৱ দারিদ্রতার কারণে ইতোমধ্যে চকরিয়া ও চট্টগ্রামের বিভিন্ন হাসপাতালে তাঁর চিকিৎসাৱ খরচ যোগাতে হিমশিম খাচ্ছে। বলতে গেলে ইতিপূর্বে তার চিকিৎসার ব্যয়ভার বহন করতে গিয়ে একেবারে নি:স্ব হয়ে পড়েছে। তবু একটুও উন্নত হয়নি টগবগে যুবক হামিদের শাররীক অবস্থার। ক্রমাগত উল্টো দিনদিন অবনতিৱ দিকে ধাবিত হচ্ছেন। পরিবারের যা ছিল এবং বিভিন্নজনের সহযোগিতা নিয়ে তাঁর চিকিৎসায় খরচ মেটাতে গিয়ে পরিবারটি এখন অনেকটা দেউলিয়া। পরিবারের হাতে বর্তমানে কিছুই নেই বললে চলে।

কয়েকদিন ধরে শাররীক অবস্থার অবনতি ঘটলে তাকে চকরিয়া জমজম হাসপাতালে ভর্তি করে পরিবার। উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক ঢাকায় নিয়ে যেতে বলেছে। সেখানে তাঁর চিকিৎসা করতে অসহায় পরিবারটি বিত্তশালী দানশীল মানবিক মানুষ গুলোর একটু সহযোগিতা কামনা করেছেন।

এমতাবস্থায় আবদুল হামিদের পাশে দাঁড়িয়েছেন আগামীর পৌর কান্ডারী গরীব দুখী মেহনতী মানুষের পরম বন্ধু মানবতার ফেরিওয়ালা কাউন্সিলর আলহাজ্ব জিয়াবুল হক। তার চিকিৎসার জন্য নগদ ১০,০০০ হাজার টাকা প্রদান করেন এই মানব কান্ডারী।

কাউন্সিলর জিয়াবুল বলেন, সেবাই মানবধর্ম! এতে দল মতের কোন ভেদাভেদ থাকতে পারে না। মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য একটু সহানুভূতি মানুষকে নিয়ে যেতে পারে অনেক দূর। আমি রাজনীতি করি মানুষের কল্যাণের জন্য স্বার্থের জন্য। চাওয়া পাওয়া শুধু একটাই আমি এবং আমার পরিবারের জন্য দোয়া ও মানুষের ভালোবাসা। মানুষের সেবক হয়ে জনপ্রতিনিধি হিসেবে কাজ করছি, আগামীতেও সকল মানুষের সুখে-দুখে পাশে থাকার চেষ্টা অব্যাহত থাকবে।

পরিশেষে এটুকুই বলব আসুন সবাই মৃত্যুর পথযাত্রী যুবক হামিদকে বাঁচাতে সামর্থ অনুযায়ী যতটুকু পারি সাহায্যের হাত বাড়াই এবং সমাজের বিত্তবানদের তার প্রতি মানবিক হাত বাড়িয়ে দেয়ার অনুরোধ জানাচ্ছি।

Channel Cox News.

আপনার মতামত লিখুন :