• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন

৭২ বছর বয়সী বৃদ্ধাকে ধর্ষণকারী কাদের শেখ গ্রেফতার | ChannelCox.com

নিউজ রুম / ২১ ভিউ টাইম
আপডেট : রবিবার, ৪ অক্টোবর, ২০২০

চ্যানেল কক্স ডটকম ডেস্ক:

মুন্সিগঞ্জে ৭২ বছর বয়সী বৃদ্ধাকে ধর্ষণকারী কাদের শেখকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাত সাড়ে ৮টার দিকে পূর্ব শীলমন্দি গ্রাম থেকে নৌকাযোগে পালিয়ে যাওয়ার সময় তাকে গ্রেফতার করা হয়।

সদর থানার অফিসার ইনচার্জ আনিচুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, ধর্ষক কাদের শেখ বর্তমানে মুন্সিগঞ্জ থানা হেফাজতে রয়েছে।

ধর্ষণে অভিযুক্ত কাদের শেখ একই এলাকার মৃত আমির শেখের ছেলে ও মুন্সিগঞ্জ শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুর ভূঁইয়ার ভাগনে।

এর আগে গত বুধবার (৩০ সেপ্টেম্বর) রাত আনুমানিক ৯টার দিকে ওই বৃদ্ধাকে ধর্ষণ করে কাদের শেখ। এ ঘটনার পর ওই বৃদ্ধা শুক্রবার থানায় মামলা করতে গেলে ধর্ষক তার লোকজন নিয়ে বাধা প্রদান করেন।

পরে শনিবার পুলিশ ওই এলাকায় গিয়ে ধর্ষণের শিকার ওই বৃদ্ধাকে থানায় নিয়ে য়ায় এবং ধর্ষকের বিরুদ্ধে মামলা করেন।

এরপর সন্ধ্যায় ধর্ষণের শিকার ওই বৃদ্ধাকে চিকিৎসার জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত বুধবার রাতে এশার নামাজ পড়ার জন্য অজু করতে ঘর থেকে বের হন ওই বৃদ্ধা। এ সময় মুখে কাপড় গুঁজে বৃদ্ধাকে ধর্ষণ করেন এলাকার চিহ্নিত মাদকসেবী কাদের শেখ।

গুরুতর আহত অবস্থায় ওই বৃদ্ধাকে সেখানে ফেলে পালিয়ে যান কাদের। পরে বৃদ্ধাকে উদ্ধার করা হয়। ঘটনা জানাজানি হলে বৃদ্ধার ছেলেদের হত্যার হুমকি দিয়ে বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করেন স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

পর বৃহস্পতিবার সকালে শারীরিক অবস্থার অবনতি হলে বৃদ্ধাকে প্রথমে বাড়িতে চিকিৎসা দেয়া হয়। এরপর মুন্সিগঞ্জ পৌরসভায় কর্মরত বৃদ্ধার এক আত্মীয়কে বিষয়টি জানানো হয়। বৃদ্ধার ওই আত্মীয় বিষয়টি পৌর মেয়রকে জানান। বিষয়টি শুনে বৃদ্ধার পাশে থাকার আশ্বাস দিয়ে আইনগত পদক্ষেপ নেয়ার পরামর্শ দেন মেয়র।

Channel Cox News.


আরো বিভন্ন বিভাগের নিউজ