• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০২:২৭ অপরাহ্ন
Channel Cox add

মহেশখালীতে সেতুর পূর্বপাড়ে ডাম্পার টমটমের মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-৩ | ChannelCox.com

সংবাদদাতা
আপডেট : সোমবার, ৫ অক্টোবর, ২০২০

মহেশখালী প্রতিনিধি:

মহেশখালীর-বদরখালী ব্রীজে ডাম্পার গাড়ীর ধাক্কায় এক কিশোরের মৃত্যু হয়েছে। উক্ত কিশোরের নাম আবদুল খালেক(১৪)। উক্ত কিশোর কালারমারছড়া ইউনিয়নের চালিয়াতলীর গ্রামের নজির আহমদের পুত্র।

এ ঘটনাটি ঘটেছে ৫ অক্টোবর সোমবার বিকাল ৫টার সময়। জানা যায়, বদরখালীর বাজার থেকে যাত্রী বাহী একটি টমটম গাড়ী ঘটনার দিন কালারমারছড়ায় যাচ্ছিল এ সময় বিপরীত দিক থেকে আসা দ্রতগামী একটি ডাম্পার গাড়ী আঁচড়ে পড়ে যাত্রী বাহী টমটম গাড়ীতে। এতে ঘটনাস্থলে ৩ জন যাত্রী হতাহত হয় এবং ঘটনা স্থলে খালেকের মৃত্যু ঘটে। আহত ৩ জনের মধ্যে আবদুল শুক্রুর ও আবদুল মন্নানকে আশংকা জনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ১জনকে বদরখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ দিকে চকরিয়া-বদরখালী-মাতারবাড়ী সড়কে প্রতিনিয়ত ডাম্পার গাড়ী দ্বারা হতাহতের ঘটনা ঘটনা ঘটছে। এলাকার সচেতন মহল জানান, উক্ত সড়কে চলা-চলরত গাড়ীর মধ্যে অধিকাংশই চোরাইকৃত গাড়ী। এসব গাড়ীর ফিটনেস, ড্রাইভারী লাইসেন্স নেই। যার কারণে বছরে উক্ত সড়কে অন্তত পক্ষে ৩ শতাধীক হতাহতের ঘটনা ঘটে।

অপরদিকে একজন নিহত হওয়ার সত্যাতা স্বীকার করে নিহত পরিবারকে নগদ অর্থ সহযোগিতা ও আহতদের চিকিৎসার জন্য সহযোগিতা করা হবে বলে প্রতিবেদককে জানিয়েছেন কালারমারছড়া ইউপি চেয়ারম্যান তারেক শরীফ।

Channel Cox News.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × two =

আরো বিভন্ন বিভাগের নিউজ