• রবিবার, ২০ জুন ২০২১, ০৪:০৩ পূর্বাহ্ন

ফেসবুকে বন্ধুত্ব, বাসায় বেড়াতে এসে বন্ধুকে বলাৎকার | ChannelCox.com

সংবাদদাতা
আপডেট : মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০

চ্যানেল কক্স ডটকম ডেস্ক:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় ফেসবুকে বন্ধুত্ব গড়ে এক কিশোরকে বলাৎকার করেছেন এক যুবক। এ ঘটনায় অভিযুক্ত যুবক রানা তালুকদারকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (০৬ অক্টোবর) রাতে কাঁচপুর এলাকা থেকে রানাকে গ্রেফতার করা হয়। বলাৎকারের শিকার কিশোরকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা করেছেন ভুক্তভোগী কিশোরের মা। মঙ্গলবার সকালে গ্রেফতারকৃত রানা তালুকদারকে নারায়ণগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মামলার এজাহার থেকে জানা যায়, সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের পাচানি শহীদনগর গ্রামের এক কিশোরের (১৪) সঙ্গে বন্দর উপজেলার হাবিব মিয়ার মেসের ভাড়াটিয়া হবিগঞ্জের লাখাই উপজেলার মৃত আব্দুল মালেকের ছেলে রানা তালুকদারের (২২) ফেসবুকে বন্ধুত্ব হয়।

রোববার সন্ধ্যায় ওই কিশোরের বাড়িতে বেড়াতে যান রানা তালুকদার। সন্ধ্যায় ওই কিশোরের মা অফিসে নাইট ডিউটিতে চলে যান। এ সুযোগে জুসের সঙ্গে চেতনানাশক মিশিয়ে কিশোরকে খাইয়ে বলাৎকার করেন রানা।

ওই রাতেই রানা নগদ পাঁচ হাজার টাকা ও মোবাইল নিয়ে পালিয়ে যান। পরদিন সকালে অফিস থেকে এসে ছেলেকে খাটের ওপর পড়ে থাকতে দেখে ডাকাডাকি শুরু করেন মা।

কোনো সাড়া-শব্দ না পাওয়ায় চিৎকার শুরু করলে আশপাশের লোকজন জড়ো হন। এরপর ছেলেকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সুস্থ হওয়ার পর মাকে বলাৎকারের ঘটনা জানায় ছেলে। এরপর সোনারগাঁ থানায় মামলা করেন কিশোরের মা। মামলার পর সোমবার রাতে কাঁচপুর থেকে রানা তালুকদারকে গ্রেফতার করে পুলিশ।

সোনারগাঁ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, কিশোরকে বলাৎকারের ঘটনায় এক যুবককে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত যুবককে নারায়ণগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Channel Cox News.


আরো বিভন্ন বিভাগের নিউজ

আমাদের ফেইজবুক পেইজ

error: Content is protected !!