• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন

ইসলামাবাদে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে অনশনঃ মারধর ও লুটের অভিযোগ

নিউজ রুম / ১৯ ভিউ টাইম
আপডেট : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০

শাহিদ মোস্তফা শাহিদ, সদর।

কক্সবাজার সদরের ঈদগাঁও ইসলামাবাদে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে অনশন করছে প্রেমিকা। ৮ অক্টোবর বৃহস্পতিবার সকালে এ ঘটনাটি ঘটে ইসলামাবাদ ইউনিয়নের বোয়াল খালী এলাকায়। সরেজমিনে এলাকায় গিয়ে জানা যায়, ইসলামাবাদ ইউনিয়নের বোয়াল খালী এলাকার মৃত আহমদ শফির ছেলে দিদারুল ইসলাম (২৮) নামের এক যুবকের সাথে জালালাবাদ ইউনিয়নের খামার পাড়া গ্রামের এক নারীর ( সঙ্গত কারনে নাম গোপন রাখা হল) দীর্ঘ ৬ বছর প্রেমের সম্পর্ক ছিল৷ তাদের মধ্যে একাধিকবার মিলনও হয়েছিল। ভিকটিম নারী সরল বিশ্বাসে তার সাথে দীর্ঘ ৬ বছর প্রেমের সম্পর্ক করে আসছিল।

বিয়ের আশ্বাস দিয়ে প্রেমিক দিদার একাধিকবার ধর্ষণও করে বলে জানায় ভিকটিম। ইত্যবসরে প্রেমিক দিদার গোপনে খুটাখালী থেকে ১৫ দিন আগে আরেকটি মেয়ের সাথে কাবিননামা সম্পাদনা করেন। কাবিনের বিষয়টি ভিকটিম নারী আজ ৮ অক্টোবর বৃহস্পতিবার সকালে প্রেমিকের বাড়ীতে গিয়ে বিয়ের দাবীতে অনশন করেন৷ এদিকে ভিকটিম বিয়ের দাবী করে আসলে দিদারের বাড়ীতে অবস্থান নিলে আত্মীয় স্বজনরা তাকে মারধর করে নগদ টাকা, মোবাইল, কাপড় কেড়ে নিয়ে তাড়িয়ে দেয়। খবর পেয়ে স্থানীয় লোকজন ভিকটিমকে উদ্ধার করে স্থানীয় ওয়ার্ড মেম্বার ওমর আলীর কাছে নিয়ে যায়।

স্থানীয় ওয়ার্ড মেম্বার ওমর আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মেয়েটি আপাতত আমার বাসায় রয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য ভিকটিমের আত্মীয় স্বজনদের সাথে যোগাযোগ করা হচ্ছে।


আরো বিভন্ন বিভাগের নিউজ