• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:১২ অপরাহ্ন

জিজ্ঞাসাবাদে স্ত্রীকে হত্যার কারণ জানিয়েছেন কনস্টেবল সাদ্দাম | ChannelCox.com

নিউজ রুম / ২৯ ভিউ টাইম
আপডেট : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০

চ্যানেল কক্স ডটকম ডেস্ক:

বাগেরহাটের শরণখোলায় ৬ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী জোৎসনা বেগমকে (৩৫) শ্বাসরোধ করে হত্যার পর লাম গুমের ঘটনায় পুলিশ সদস্য সাদ্দাম হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতেই তাকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, পারিবারিক কলহের কারণে স্বামী সাদ্দাম হোসেন তার স্ত্রীকে হত্যা করেছে।

ঘটনার পর শরণখোলা থানার পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় নিহত জোৎসনার মা বাদী হয়ে শুক্রবার পুলিশ সদস্য সাদ্দামকে আসামি করে শরণখোলা থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় বলেন, পারিবারিক কলহের কারণে পুলিশ সদস্য সাদ্দাম হোসেন তার স্ত্রীকে হত্যা করেছে। আমরা সাদ্দাম হোসেনকে গ্রেফতার করেছি। সাদ্দামের স্ত্রীর ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করা হয়েছে। পারিবারিক কলহের কোন পর্যায়ে স্ত্রীকে হত্যার মতো ঘটনা ঘটল তার প্রকৃত কারণ উদঘাটনের চেষ্টা চলছে।

অপরদিকে শরণখোলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুর রহমান জানান, বৃহস্পতিবার রাত ১১টার পূর্বে কোনো একসময় সাদ্দাম তার স্ত্রী জোৎসনাকে শ্বাসরোধ করে হত্যা করে। পরে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে লাশ পলিথিনে মুড়িয়ে বস্তায় ভর্তি করে লুকিয়ে রাখে। ওই রাতে শরণখোলা থানা পুলিশ গোপনে সংবাদ পেয়ে ঘটনাস্থল শরণখোলার তাফাল বাড়ি বাজার এলাকার মামুন ভিলা নামের ওই ভাড়া বাড়িতে অভিযান চালায়। সেখান থেকে পুলিশ সদস্য সাদ্দামকে আটকের পর পরিত্যক্ত একটি ঘর থেকে বস্তাবন্দি জোৎসনার মৃত দেহ পুলিশ উদ্দার করে।

তিনি আরও বলেন, শরণখোলা উপজেলার তাফালবাড়ী পুলিশ ফাঁড়ির কনস্টেবল সাদ্দাম হোসেন বাচ্চাসহ স্বামী পরিত্যাক্তা জোৎসনা বেগমতে (৩৫) দ্বিতীয় স্ত্রী হিসেবে বিয়ে করেন। এরপর স্ত্রীকে নিয়ে তিনি বাগেরহাটের শরণখোলার তাফালবাড়ী পুলিশ ফাঁড়ি সংলগ্ন মামুন ভিলা নামের ভাড়া বাসায় বসবাস করছিলেন।

নিহত জোৎসনা বেগমে ৬ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। তার বাড়ি খুলনার রূপসা উপজেলায়। বৃহস্পতিবার রাতে সাদ্দাম হোসেন-জোৎসনার আগের ঘরের বাচ্চা নিয়ে কলহের জের ধরে তাকে হত্যা করে বলে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেছেন।

Channel Cox News.


আরো বিভন্ন বিভাগের নিউজ