• রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৪:১০ পূর্বাহ্ন
Channel Cox add

কারামুক্ত সাংবাদিক শহীদুল্লাহ ও ফরিদুল মোস্তাফা বিএমএসফ কর্তৃক সংবর্ধিত | ChannelCox.com

সংবাদদাতা
আপডেট : রবিবার, ১১ অক্টোবর, ২০২০

সংবাদ বিজ্ঞপ্তি::

মফস্বল সাংবাদিকদের বৃহত্তম সংগঠন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কর্তৃক সংবর্ধিত হলেন সদ্য কারামুক্ত জেলার দুই তুখোড় সাংবাদিক শহীদুল্লাহ এবং ফরিদুল মোস্তাফা। আজ ১০ অক্টোবর শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় স্থানীয় পত্রিকা দৈনিক আলোকিত উখিয়ার কার্যালয়ে উক্ত সংবর্ধনা দেওয়া হয়। বিএমএসএফ কেন্দ্রীয় কার্যালয়ের নির্দেশনায় কক্সবাজার জেলা কমিটি কারা নির্যাতিত সাংবাদিকদ্বয়কে ফুলেল শুভেচ্ছা জানিয়ে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মাধ্যমে মহাসমারোহে বরণ করে নেন।

এসময় সহকর্মীদের কাছে পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন কারা নির্যাতিত এ দুই সাংবাদিক। তারা বলেন- এজীবন যতদিন থাকবে ততদিন অন্যায়ের সাথে এক চুল পরিমাণ আপোষ করবেন না এবং অত্যাচারিদের রক্তচক্ষুকে উপেক্ষা করে ন্যায়ের পক্ষে কলমের লড়াই চালিয়ে যাবেন।

উক্ত সংবর্ধনায় উপস্থিত ছিলেন- জেলা বিএমএসএফ এর সাংগঠনিক সম্পাদক মোঃ নাজিম উদ্দিন, নির্বাহী সদস্য আমিনুল ইসলাম, শাহনেওয়াজ জিল্লু, শাহীন রাসেল ও সদস্য রাশেদুল আলম, এ.আর. মোবারক হোসেন, রফিকুল ইসলামসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, সাংবাদিক শহীদুল্লাহ শহরের এক প্রভাবশালী রাজনৈতিক নেতার প্রতিহিংসার শিকার হয়ে একটি ডিজিটাল সুরক্ষা মামলায় আটক হয়েছিলেন এবং দীর্ঘ ৫মাস কারান্তরীণ ছিলেন। তিনি গত ৮ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় কক্সবাজার কারগার থেকে জামিনে আসেন।

অন্যদিকে সাংবাদিক ফরিদুল মোস্তাফা খান তৎকালীন টেকনাফ থানার বহুল সমালোচিত বরখাস্ত ওসি প্রদীপের রোষানলে পড়ে দীর্ঘ ১১মাস কারান্তরীণ ছিলেন। তিনিও মাস খানেক পূর্বে কারামুক্তি লাভ করেছিলেন। এরপর থেকে শারীরিক অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি ছিলেন। বলা বাহুল্য, সাংবাদিক ফরিদুল মোস্তাফাকে মাদক, অস্ত্র, চাঁদাবাজিসহ অর্ধ ডজন মামলায় ফাঁসিয়ে দেওয়া হয়।

Channel Cox News.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 − 4 =

আরো বিভন্ন বিভাগের নিউজ