সাত ভাই-বোনের ছয়জন মাদক ব্যবসায় জড়িত | ChannelCox.com

Najim UddinNajim Uddin
  প্রকাশিত হয়েছেঃ  ১০:২২ PM, ১২ অক্টোবর ২০২০

চ্যানেল কক্স ডটকম ডেস্ক:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ছোট সাদিপুর এলাকায় অভিযান চালিয়ে শাহা আলী (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

সোমবার (১২ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে এ অভিযান চালানো হয়। এ সময় ওই মাদক ব্যবসায়ীর কাছ থেকে নয় হাজার ১২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

সন্ধ্যা ৭টার দিকে র‌্যাব-১১-এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন বলেন, দীর্ঘদিন ধরে অভিনব কায়দায় ঢাকা ও নারায়ণগঞ্জের মাদক ব্যবসায়ীদের কাছে ইয়াবা পৌঁছে দিতেন শাহা আলী।

গোপন তথ্যের ভিত্তিতে সোমবার বেলা সাড়ে ১১টার দিকে সোনারগাঁ থানাধীন ছোট সাদিপুর এলাকার একটি ভাড়া বাসা থেকে নয় হাজার ১২০ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাহা আলী জানান সাত ভাই-বোনের মধ্যে এক ভাই বিদেশে থাকেন। বাকি ছয়জন মাদক ব্যবসায় জড়িত। মাদক বিক্রির ঘটনায় এর আগে গ্রেফতার হয়েছিলেন শাহা আলী।

অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন আরও বলেন, মাদক ব্যবসায় জড়িত থাকার অপরাধে আসামির দুই ভাই নজরুল ও শাহ আলম কারাগারে রয়েছেন। শাহ আলীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

Channel Cox News.

আপনার মতামত লিখুন :