• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন

চকরিয়ায় পাহাড়ের ভেতর সবজি ক্ষেতে কৃষককে জবাই করে হত্যা | ChannelCox.com

নিউজ রুম / ৯ ভিউ টাইম
আপডেট : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০

মো.নাজমুল সাঈদ সোহেল,চকরিয়া:

কক্সবাজারের চকরিয়ার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের বোয়াইল্যাঘোনা পাহাড়ের ভেতর নিজের সবজি ক্ষেতে কাজ করার সময় দুর্বৃত্তরা জবাই করে হত্যা করেছে কৃষক আইয়ুব নবীকে (২২)। গতকাল বুধবার সকাল ১১টার দিকে অজ্ঞাত দুর্বৃত্তরা পূর্ব শত্রুতার জেরে এই হত্যাকাণ্ড সংঘটিত করে বলে পুলিশ ও স্থানীয়দের ধারণা। খবর পেয়ে পুলিশ বিকেল পাঁচটার দিকে নিহতের লাশ উদ্ধার এবং সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

নিহত কৃষকের নাম মো. আইয়ুব নবী (২২)। তিনি উপজেলারসুরাজপুর-মানিকপুর ইউনিয়নের ভিলেজার পাড়ার মো. শাহ আলমের পুত্র।

নিহতের পরিবার সূত্র জানায়, বাড়ি থেকে অন্তত তিন কিলোমিটার দূরে বোয়াইল্যাঘোনা পাহাড়ের ভেতর নিজের সবজি ক্ষেতে যায় কাজ করতে কৃষক আইয়ুব নবী সকালে বাড়ি থেকে বের হয়। কিন্তু বিকেলেও বাড়ি না ফেরায় পরিবার সদস্যদের সন্দেহ হলে তাকে খুঁজতে যাওয়া হয়। এ সময় ক্ষেতের মধ্যে গলা কাটা লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে পুলিশে খবর দেওয়া হয়। ঘটনার পর পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে চকরিয়া থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, ‘পরিবারের দাবি অনুযায়ী পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে মর্মে প্রাথমিকভাবে মনে হচ্ছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার এবং সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এই হত্যাকাণ্ডের সন্দেহভাজনদের গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু করেছে। লিখিত অভিযোগ পেলে মামলা নেওয়া হবে।’

Channel Cox News.


আরো বিভন্ন বিভাগের নিউজ