• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন

চকৱিয়ায় ঊনিশ পয়েন্টে একযোগে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত | ChannelCox.com

নিউজ রুম / ১৩ ভিউ টাইম
আপডেট : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

মো: নাজমুল সাঈদ সোহেল,চকৱিয়া:

কক্সবাজারের চকরিয়ায় সারাদেশের ন্যায় ‘নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ’ অনুষ্ঠিত হয়েছে।আজ শনিবার সকাল এগারটায় চকরিয়া উপজেলা পরিষদ চত্বরে পৌরসভা বিট পুলিশিং কর্তৃক এই সমাবেশ আয়োজন করা হয়। একই সময়ে উপজেলার ১৮টি ইউনিয়নেও পৌৱসভায় একযোগে একই সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ থেকে সামাজিক এই ব্যাধি নির্মূলে প্রতিটি পাড়া-মহল্লায় এখন সোচ্চার ভূমিকা রাখার আহবান জানানো হয়।

উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত সমাবেশে থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়েরের সভাপতিত্বে এবং পুলিশের চকরিয়া সার্কেলের জ্যেষ্ঠ সহকারি পুলিশ সুপার মো. তফিকুল আলমের স্বাগত বক্তব্যে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন, কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম।

বিশেষ অতিথির বক্তব্য দেন, যথাক্রমে উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, নারী ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরীজ, পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, পৌরসভা কমিউনিটি পুলিশের সভাপতি অধ্যাপক এ কে এম শাহাবুদ্দীন, ইমাম সমিতি পৌরসভার সভাপতি মাওলানা কফিল উদ্দিন ফারুকী, সাধারণ সম্পাদক হাফেজ বশির আহমদ। মঞ্চে উপস্থিত ছিলেন চকরিয়া প্রেস ক্লাবের সভাপতি মাহমুদুর রহমান মাহমুদ, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, জেলা পরিষদ সদস্য অধ্যাপক সুলতান আহমদ ও আবু তৈয়ব।

চকরিয়া থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের জানান, পুলিশ হেডকোয়ার্টারের নির্দেশনা মোতাবেক সারাদেশের ন্যায় চকরিয়া পৌরসভা এবং ১৮টি ইউনিয়নে একযোগে ‘নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ’ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠিত সমাবেশগুলোতে আলেম-ওলেমা, মুক্তিযোদ্ধা, শিক্ষক, গণমাধ্যমকর্মী, নারী নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ এবং সাধারণ জনগণ স্বতঃষ্ফুর্ত অংশগ্রহণ করেন।

Channel Cox News.


আরো বিভন্ন বিভাগের নিউজ