• শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:১৮ পূর্বাহ্ন

নৌকাডুবিতে নিখোঁজ: ইউনুসের পর উদ্ধার হলো বেলালের লাশ | ChannelCox.com

সংবাদদাতা
আপডেট : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০

চ্যানেল কক্স ডটকম নিউজ:

কক্সবাজার শহরের ৬নং বিআইডব্লিউটিএ ঘাট সংলগ্ন বাঁকখালী নদীতে নৌকাডুবিতে নিখোঁজ থাকা অপর যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

২০ অক্টোবর মঙ্গলবার সকালে ফিশারি ঘাট এলাকা থেকে ভাসমান অবস্থায় মো. বেলালের (২২) মরদেহটি উদ্ধার করে স্থানীয় জনতা। বেলাল কক্সবাজার শহরের নতুন বাহারছড়া এলাকার ফজল করিমের ছেলে।

স্থানীয় বাসিন্দা আমিনুল ইসলাম ও নাঈম জানান, ফিশারির উত্তর পাশে একটা তেলের পাম্পের সামনে বাঁকখালী নদীর পাড়ে লাশটি ভাসতে দেখে এলাকাবাসী। পরে স্থানীয়রা তার লাশ উদ্ধার করলে, পরিবারের লোকজন এসে লাশ শনাক্ত করেন।

এর আগে সোমবার বেলা দেড়টার দিকে অপর নিখোঁজ মো. ইউনুস লালুর (৩৫) মরদেহ উদ্ধার করা হয়। তিনি শহরের নতুন বাহারছড়া সেন্ডেল ফিশারি এলাকার নুরুল আবছারের ছেলে। আসরের নামাজের পরে নতুন বাহারছড়া সাহী জামে মসজিদের কবরস্থানে দাফন করা হয়।

সূত্র মতে, রোববার (১৮ অক্টোবর) দিনগত রাত ১২টার দিকে শখ করে নৌকায় চড়ে বাঁকখালী নদীতে মাছ ধরতে যান মো. ইউনুস, মো. বেলাল ও আব্দু শুক্কুর। তারা পাড় থেকে নদীর মাঝ বরাবর যেতেই নৌকাটি ডুবে যায়। নৌকাডুবির পর আব্দু শুক্কুর সাঁতার কেটে তীরে আসতে পারলেও অপর দুজন নিখোঁজ হন।

এর ১৪ ঘণ্টার মাথায় ইউনুস এবং ৩২ ঘণ্টা পর একই এলাকা থেকে নিখোঁজ বেলালের মরদেহ উদ্ধার হয়েছে। এনিয়ে এলাকায় শোকের ছায়া নেমেছে।

Channel Cox News.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 + 1 =

আরো বিভন্ন বিভাগের নিউজ