• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১১:৫৮ পূর্বাহ্ন
Channel Cox add

প্রাণনাশের হুমকির অভিযোগ মহিলা কাউন্সিলরের বিরুদ্ধে | ChannelCox.com

সংবাদদাতা
আপডেট : সোমবার, ২৬ অক্টোবর, ২০২০

নিজস্ব প্রতিবেদক:

সংবাদ প্রকাশের জেরে সংরক্ষিত মহিলা কাউন্সিলর সৈয়দা রোকসানা ইসলাম চামেলীর বিরুদ্ধে প্রাণনাশের হুমকির অভিযোগ করেছেন দৈনিক অন্যদিগন্ত পত্রিকার সম্পাদক মোহাম্মদ মাসুদ।

অপরদিকে, মহিলা কাউন্সিলর অভিযোগের বিষয়টি অস্বীকার করে বলেছেন হুমকির ঘটনা সম্পূর্ণ মিথ্যা-বানোয়াট। তার বিরুদ্ধে একটি মহল অপপ্রচার চালাচ্ছে বলে জানিয়েছেন।

২৬ অক্টোবর সোমবার দুপুরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (ক্র্যাব) মিলনায়তনে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন মোহাম্মদ আনোয়ার হোসেন।

লিখিত বক্তব্যে মোহাম্মদ মাসুদ জানান, ২২ অক্টোবর বৃহস্পতিবার দৈনিক অন্যদিগন্ত পত্রিকায় “এক আতিকেই সর্বনাশ” শিরোনামে সংবাদ একটি তথ্যবহুল সংবাদ প্রকাশিত হয়। সংবাদে শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জিএম আতিকের নানা কু-কীর্তিসহ, ক্ষমতার অপব্যবহার, মার্কেট দখল, ক্যাসিনো কান্ডের মূলহোতাদের সাথে ঘনিষ্ঠতা, চাঁদাবাজির মাধ্যমে বিপুল অবৈধ অর্থ উপার্জনের অভিযোগ ছিলো। তার অপকর্মের ছায়াসঙ্গী ছিলো ইসমাইল হোসেন বাচ্চু, লোকমান, আব্দুর রহমান, ফিরোজ এবং ৫নং ওয়ার্ডের বিতর্কিত মহিলা কাউন্সিলর সৈয়দা রোকসানা ইসলাম চামেলীর নাম।

প্রধানমন্ত্রীর কার্যালয়, স্বরাষ্ট্রমন্ত্রী, দুদক চেয়ারম্যান, আইজিপি, র‌্যাব মহাপরিচালক, এনএসআই ডিজি ও ডিএমপি কমিশনার বরাবর ১৫টি লিখিত অভিযোগের ভিত্তিতে সংবাদটি করা হয়। কিন্তু ওই দিন সন্ধ্যা ৭টার দিকে মহিলা কাউন্সিলর চামেলী তার মোবাইল থেকে ফোন দিয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ করে হামলা-মামলার হুমকি দেয়।

তিনি আরো বলেন, চামেলীর হুমকির ঘটনায় তিনি, তার পরিবার ও পত্রিকার কর্মরত ব্যক্তিদের নিরাপত্তা নিয়ে শঙ্কিত হয়ে পড়েছি। তাই জীবনের নিরাপত্তা চেয়ে যাত্রাবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন (জিডি নং- ১৬৫৮, তাং- ২৩-১০-২০২০ ইং)। এক্ষেত্রে তিনি প্রধানমন্ত্রীর কাছে সকলের নিরাপত্তা দেয়ার প্রত্যাশা করেন।

এদিকে, সংরক্ষিত মহিলা কাউন্সিলর সৈয়দা রোকসানা ইসলাম চামেলী অভিযোগের বিষয়ে জানান, তাকে কোনো হুমকি দেয়া হয়নি।

Channel Cox News.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 − two =

আরো বিভন্ন বিভাগের নিউজ