• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন

চট্টগ্রামে অপহরনের শিকার সাংবাদিক সরওয়ার’র পাশে বিএমএসএফ নেতৃ্ৃবৃন্দ | ChannelCox.com

নিউজ রুম / ১৯ ভিউ টাইম
আপডেট : সোমবার, ২ নভেম্বর, ২০২০

চট্টগ্রাম প্রতিনিধি:

চট্টগ্রাম সোমবার ২ নভেম্বর ২০২০: চট্টগ্রামে অপহরন ও নির্যাতনের শিকার সাংবাদিক গোলাম সরওয়ারের পাশে দাঁড়িয়েছে বিএমএসএফ নেতৃ্ৃবৃন্দ। সোমবার দুপুর তিনটায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সদস্য সোহাগ আরেফিনের নেতৃত্বে একটি প্রতিনিধিদল চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে যান এবং শারিরিক অবস্থার খোঁজখবর নেন।

এসময় অপহরন ও নির্যাতনের শিকার সাংবাদিক গোলাম সরওয়ারের ঘটনায় দৃষ্টান্তমূলক বিচারের জন্য আইনী সহায়তা দেয়ার আশ্বাস দেন বিএমএসএফের কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির প্রধান সমন্বয়কারী আহমেদ আবু জাফর।

অপহরনের শিকার সাংবাদিক গোলাম সরওয়ারের স্ত্রী জেসমিন আকতার দ্রুত এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি চেয়ে সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন।

রাতে জ্ঞান ফিরলেও তিনি এখনও ভীত এবং অস্বাভাবিক। ইশারায় কথা বলছেন বলে জানিয়েছেন বিএমএসএফের কেন্দ্রীয় সদস্য সোহাগ আরেফিন। এসময় চট্টগ্রাম বিএমএসএফের দপ্তর সম্পাদক আশরাফ উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক রাব্বি ও সদস্য ইকবাল হোসেনসহ নেতৃ্ৃবৃন্দ সাথে ছিলেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকালে সাংবাদিক গোলাম সরওয়ার তার চট্টগ্রাম মহানগরীর ব্যাটারি গলির বাসা থেকে অপহরনের শিকার হন। চারদিন পর গতকাল রোববার রাত ৮টার দিকে সীতাকুণ্ড বড় কুমিরা বাজার এলাকায় খাল থেকে অর্ধ উলঙ্গ অবস্থায় উদ্ধার হন।

এ ঘটনার গোলাম সরওয়ারের কর্মরত মিডিয়ার পক্ষ থেকে জুবায়ের সিদ্দিকি ওইদিনই কোতয়ালী থানায় জিডি করেছিলেন।

Channel Cox News.


আরো বিভন্ন বিভাগের নিউজ