• শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১১:৫০ পূর্বাহ্ন
Channel Cox add

জেলা ছাত্রলীগকে স্বাগত জানিয়ে কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের আনন্দ মিছিল।

বিশেষ প্রতিবেদক
আপডেট : রবিবার, ৮ নভেম্বর, ২০২০

কক্সবাজার জেলা ছাত্রলীগের নব গঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি জাকের হোসেন ও সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন এর নেতৃত্বে জেলা ছাত্রলীগের নব নির্বাচিত সভাপতি এস এম সাদ্দাম হোসাইন এবং সাধারণ সম্পাদক মারুফ আদনান কে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে।

শনিবার (৭ নভেম্বর) বিকাল ৩টায়। আনন্দ মিছিলটি কক্সবাজার কেন্দ্রীয় শহীদ মিনার থেকে শুরু হয়ে পাবলিক লাইব্রেরির মাঠে এসে জেলা ছাত্রলীগের আলোচনা সভায় মিলিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি আরমান, যুগ্ম-সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন জাসেদ, শরীফ হোসাইন সিকদার, রুবেল, আব্দুল্লাহ, সাংগঠনিক সম্পাদক আব্রার সাকিব, রবিউল আলম সাকিব, মিজবাহ, প্রচার সম্পাদক সাহেদুর রহমান সাহেদ, শিক্ষা ও পাঠ্যচক্র বিষয়ক সম্পাদক তাজিদ সিফাত, সদস্য সালাহ্ উদ্দিন সহ ছাত্রলীগের শত শত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আনন্দ মিছিল শেষে কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি জাকের হোসেন বলেন, দুইজন মেধাবী ছাত্রের হাতে নেতৃত্ব তুলে দিয়ে কক্সবাজার জেলা ছাত্ররাজনীতিতে পরিবর্তনের সূচনা হয়েছে। এস এম সাদ্দাম হোসাইন সভাপতি এবং মোঃ মারুফ আদনানকে সাধারণ সম্পাদক করে ১৪জন বিশিষ্ট কক্সবাজার জেলা কমিটির গঠিত হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য কে শুভেচ্ছা ও অভিনন্দন জানান তিনি।

সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন বলেন , আমরা বিশ্বাস করি কক্সবাজার জেলা ছাত্রলীগের নব গঠিত এই কমিটির নেতৃত্বে প্রধানমন্ত্রীর ভিশন টুয়েন্টি ওয়ান বাস্তবায়নে বিশেষ ভূমিকা রাখবে এবং যৌক্তিক আন্দোলনে ছাত্রদের পাশে থাকবে বলে জানান তিনি।

যুগ্ম-সাধারণ সম্পাদক সালাহ্ উদ্দিন জাসেদ বলেন, কেন্দ্র থেকে ঘোষিত কমিটির ১৪ জনই সাংগঠনিকভাবে যোগ্য। আশা করছি নতুন নেতৃত্ব জেলা ছাত্রলীগকে নতুন করে সাজিয়ে ছাত্রলীগের ভাবমূর্তি অনন্য উচ্চতায় নিয়ে যাবেন। তৃণমূলের দাবি হচ্ছে অনুপ্রবেশকারীদের যাতে ছাত্রলীগে স্থান না হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen + 12 =

আরো বিভন্ন বিভাগের নিউজ