• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১১:৫৩ পূর্বাহ্ন
Channel Cox add

ঈদগাঁহতে ব্যবসায়ী নেতা সন্ত্রাসী হামলায় আহত

Md. Nazim Uddin
আপডেট : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০

মোঃ কাউছার ঊদ্দীন শরীফ:

ঈদগাঁওতে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক যুবনেতা লুৎফর রহমান আজাদের ওপর সন্ত্রাসী হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। গুরুতর অবস্থায় তাকে প্রথমে ঈদগাঁও মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

শনিবার ১৪ নভেম্বর দিবাগত রাত ১০ টার দিকে ইসলামাবাদ ইউনিয়নের ৭নং ওয়ার্ড হরিপুর এলাকার প্রাইমারি স্কুলের দক্ষিণ পাশে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন স্থানীয় জনতা।

জানা গেছে, কক্সবাজার সদর উপজেলা ইসলামাবাদ ইউনিয়ন ৮নং ওয়ার্ড খোদাই বাড়ী এলাকার স্থানীয় বাসিন্দা ও সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, সাবেক যুবনেতা ঈদগাঁও বাস ষ্টেশন ব্যবসায়ী পরিচালনা পরিষদের আহবায়ক, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩নং ইসলামাবাদ ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী জনাব লুৎফর রহমান আজাদ হরিপুর এলাকায় নির্বাচনী প্রচারণা চালানো শেষে বাড়ী ফেরার পথে সন্ত্রাসী হামলায় আহত হয়েছে। তার মাথার ডান পাশে বড় ধরনের আঘাতের চিহ্ন রয়েছে। বাম হাত ও পা সহ শরীরের বিভিন্ন জায়গাতেও আঘাত দেখা গেছে। দুষ্কৃতিকারীরা ২/৩জন থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। এটি সম্ভবত হত্যার উদ্দেশেই এই হামলা করা হয়েছে বলে মনে করেন স্থানীয় জনতা। এ ঘটনায় জড়িত হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবীতে
সোশ্যাল মিডিয়াতে তীব্র নিন্দা জানান অনেকে।

আহত লুৎফর রহমান আজাদ জানান, আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে হরিপুর এলাকায় প্রচারণা চালিয়ে বাড়ী ফেরার পথে অচেনা এক যুবক এলোপাতাড়ি কুপিয়েছে হত্যা করার চেষ্টা চালিয়েছে। এসময় এলাকাবাসীর সহযোগিতায় মোস্তফা নামের এক যুবক কে আটক করা হয়েছে।

এব্যাপার ঈদগাঁও পুলিশ তদন্তকেন্দ্রের অফিসার ইনচার্জ আবদুল হালিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে। হামলাকারী যুবক হরিপুর এলাকার মামলায় তাকে গ্রেফতার দেখাবো সেও সদর হাসপাতালে চিকিৎসকসাধীন রয়েছে।

ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবচার কামাল জানান, লুৎফর রহমান আজাদ একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ, সব সময় অন্যায়, অত্যাচার ও অনিয়মের বিরুদ্ধে ওনার অবস্থান। আগামীর সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসাবে তিনি বিভিন্ন এলাকায় প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। ঐ দিন নির্বাচনী প্রচারণা থেকে ফেরার পথে হামলার স্বীকার হন। নিসন্দেহে তাকে হত্যার উদ্দেশ্যে এ হামলা করা হয়েছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × four =

আরো বিভন্ন বিভাগের নিউজ