• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০১:২৮ অপরাহ্ন
Channel Cox add

নতুন তালিকায় অভিযান শুরু হবে : ওসি টেকনাফ

সংবাদদাতা
আপডেট : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০

কক্সবাজারের আলোচিত টেকনাফ মডেল থানার উদ্যোগে টেকনাফ মডেল থানার হল রুমে স্থানীয় বাহার ছড়া, টেকনাফ সদর, হ্নীলা ইউনিয়নের সকল জনপ্রতিনিধিদের নিয়ে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (১৫ নভেম্বর) সকাল ১১ টা এই মতবিনিময় সভা শুরু হয়। টেকনাফ মডেল থানার ওসি মোঃ হাফিজুর রহমান এর সভাপতিত্বে, এস আই মোঃ আব্দুল বাতেন এর পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন, টেকনাফ থানার ওসি অপারেশন মোঃ খোরশেদ আলম, ট্রাফিক ইন্সপেক্টর টেকনাফ ফারুক আল মামুন (ভূঁইয়া), এস আই মোঃ মাহবুবুর রহমান, সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসেন, হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মোহাম্মদ আলী, বাহার ছড়া ইউপি চেয়ারম্যান মৌলভী আজিজ উদ্দীন সহ টেকনাফ উপজেলার বিভিন্ন ইউনিয়নের মেম্বার ও মহিলা সদস্য গণ উপস্থিত ছিলেন।
সভাপতির বক্তব্যে টেকনাফ মডেল থানার ওসি মোঃ হাফিজুর রহমান বলেন, টেকনাফকে মাদক, চোরাচালান, মানব পাচার ও অস্ত্র ধারীদের হাত থেকে মুক্ত করতে অতি অল্প সময়ের মধ্য প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে বীট পুলিশিং সভা করা হবে ।
কেউ যেন আমাদের ভুল তথ্য দিয়ে সাধারণ জনগণকে হয়রানি করতে না পারে সেটা নিশ্চিত করা হবে। থানা থাকবে দালাল মুক্ত। প্রয়োজনে মাদক কারবারি সহ বড় বড় অপরাধীদের ছবি সম্বলিত ব্যনার বা তালিকা টেকনাফ মডেল থানার সামনে টাংগানো হবে।
আগামী ইউনিয়ন পরিষদ ও পৌরসভা নির্বাচনে হসে আমরা সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে নিরপেক্ষতা বজায় রেখে কাজ করবো ইনশাআল্লাহ।
উপজেলা আইন শৃঙ্খলা কে সহনিয় পর্যায়ে রাখতে সকল জনপ্রতিনিধি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সহযোগিতা কামনা করেন তিনি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × two =

আরো বিভন্ন বিভাগের নিউজ