• বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ১২:২৪ অপরাহ্ন

ইয়াবা ও ফেনসিডিলসহ পুলিশ কর্মকর্তা আটক

Md. Nazim Uddin
আপডেট : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০

চ্যানেল কক্স ডটকম ডেস্ক:

রংপুর নগরীর ঠিকাদারপাড়া এলাকায় ছয়তলা বাসার একটি ফ্ল্যাটে তল্লাশি চালিয়ে পুলিশের এএসআই মনিরুজ্জামানকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি দল। এসময় তিন হাজার ১৯৮ পিস ইয়াবা, এক বোতল ফেনসিডিল ও বিভিন্ন ব্যাংকের চেক উদ্ধার করা হয়েছে।

রংপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহাত বিন কুতুব জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২৩ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক মাহবুব রহমান ও সহকারী পরিদর্শক তাহেদুল ইসলাম ও পুলিশের সহযোগিতায় নগরীর ঠিকাদারপাড়া এলাকায় অবস্থিত মিলন ভিলার তৃতীয় তলার একটি ফ্ল্যাটে অভিযান চালানো হয়। এসময় কুড়িগ্রাম পুলিশে কর্মরত এএসআই মনিরুজ্জামানকে গ্রেফতার করা হয়। তার বাসায় তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদক ও অন্যান্য মালামাল উদ্ধার করা হয়। এ ঘটনায় বাড়ির মালিক মিলনকে গ্রেফতার করা যায়নি বলে জানান ম্যাজিস্ট্রেট রাহাত।

তিনি আরও জানান, পুলিশের এএসআই মনিরুজ্জামান তার পরিবার নিয়ে ওই ফ্ল্যাটে বসবাস করতো। পাশাপাশি ইয়াবা ও ফেনসিডিলসহ বিভিন্ন মাদকের ব্যবসা চালিয়ে আসছিলো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর রংপুরের এক কর্মকর্তা নাম প্রকাশ না করা শর্তে জানান, অভিযানে তিনটি ব্যাংকের চেক উদ্ধার করা হয়েছে। ওইসব ব্যাংকের অ্যাকাউন্টে বিপুল পরিমাণ অর্থ রয়েছে বলে তারা প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। তবে কুড়িগ্রামে পোস্টিং হলেও সে রংপুরেই থাকতো বলে জানিয়েছে ওই কর্মকর্তা।

এ ঘটনায় বাড়ির মালিক মিলন ও এএসআই মনিরুজ্জামানকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক মাহবুব রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 + ten =

আরো বিভন্ন বিভাগের নিউজ