• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন

লোহাগাড়ায় বৃদ্ধ পিতাকে কুপিয়ে হত্যা করলো ছেলে

Md. Nazim Uddin / ১৩ ভিউ টাইম
আপডেট : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

চ্যানেল কক্স ডটকম ডেস্ক:

চট্টগ্রামের লোহাগাড়ায় আনন্দ মোহন ধর (৬৫) নামে এক বৃদ্ধ পিতাকে কুপিয়ে হত্যা করেছে তার মাদকাসক্ত ছেলে লিটন ধর। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকালে উপজেলার উত্তর আমিরাবাদ ইউনিয়নের বণিক পাড়ার বাড়ির নিজ রুমে তার লাশ পাওয়া যায়।

এ ঘটনায় ঘাতক মাদকাসক্ত ছেলে লিটনকে আটক করেছে পুলিশ। নিহত আনন্দ মোহন ধর ওই এলাকার মৃত সচীন্দ্র ধরের পুত্র।

আখি ধর বলেন, বুধবার রাত ১০ টার দিকে আমার শুশুরকে রাতের খাবার দিয়ে বাড়িতে চলে আসি। সকালে ঘুম থেকে না উঠায় দরজা খুলে দেখি রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। বাড়ির দরজার পাশে টিন কাটা রয়েছে। ধারণা করা হচ্ছে নেশাগ্রস্ত অবস্থায় লিটন তার বাবাকে ধারালো দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।

আমিরাবাদ ইউনিয়নের চেয়ারম্যান এস এম ইউনুছ বলেন, সকালে গ্রাম পুলিশের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হই। ছেলেটি নেশাগ্রস্থ বলে প্রতিবেশিদের মাধ্যমে জানতে পারলাম। প্রায়শই সে তার পিতাকে মারধর করতো। বুধবার রাতে সবার অজান্তে তার পিতাকে নৃশংস ভাবে হত্যা করে পালিয়ে যায়। ঘটনাটি অত্যান্ত মর্মান্তিক।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, বৃহস্পতিবার বিকেল ৪ টায় আমিরাবাদ স্কুল রোড় থেকে লিটন ধরকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরও জানান, এর আগে ঘটনার খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশের সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে।


আরো বিভন্ন বিভাগের নিউজ