নারী, অস্ত্র ও ইয়াবাসহ উখিয়ার জয়নাল মেম্বার গ্রেফতার

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০২:৪৪ PM, ২৭ জুলাই ২০১৯

ইমাম খাইর,
বগুড়ার এক নারী, ২০০ ইয়াবা, দুই রাউন্ড তাজা কার্তুজ ও দেশীয় বন্দুকসহ গ্রেফতার হয়েছেন উখিয়ার পালংখালী ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের সদস্য জয়নাল আবেদীন (৪০)।
শনিবার (২৭ জুলাই) সকালে শহরের কলাতলী হোটেল মোটেল জোনের গ্রীন প্যালেস এর সামনে থেকে তাকে গ্রেফতার করে কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।
তিনি ইউনিয়নের তাজনিমার খোলা এলাকার মোহাম্মদ হোসাইনের ছেলে।
অভিযানে নেতৃত্বদানকারী কক্সবাজার সদর মডেল থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) সনদ বড়ুয়া জানিয়েছেন, মেম্বার জয়নাল আবেদীন মাদক ও অস্ত্রসহ হোটেলে অবস্থান করছে সংবাদে অভিযান চালানো হয়। পরে জিন্নাতুন নেছা নামের বগুড়ার এক নারীসহ তাকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে ২০০ ইয়াবা, দুই রাউন্ড তাজা কার্তুজ ও দেশীয় বন্দুক। তার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে কয়েকটি মামলা রয়েছে বলে সংশ্লিষ্ট থানা সূত্র জানিয়েছে। স্থানীয়রা জানিয়েছে, জয়নাল মেম্বার এলাকার একচ্ছত্র নিয়ন্ত্রক। তাজনিমারখোলা রোহিঙ্গা ক্যাম্প কেন্দ্রিক একটি ইয়াবা সিন্ডিকেট তার নেতৃত্বে গড়ে ওঠে। তার প্রভাবের কাছে এলাকাবাসী অসহায়।
সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানিয়েছেন, গ্রেফতার জয়নাল মেম্বারের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে পৃথক দুইটি মামলার প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন :