লামায় পানিতে ডুবে ২ শিশুর প্রাণ গেল।

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:২২ PM, ২৭ জুলাই ২০১৯

মোঃ নাজমুল হুদা, লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবান জেলার লামা উপজেলার রুপসীপাড়া ও আজিজনগর ইউনিয়নে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে।

শনিবার (২৭ জুলাই) বিকেল ৫টায় রুপসীপাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ড হাফেজ পাড়াস্থ মাতামুহুরী নদীতে গোসল করতে গেলে পানিতে ডুবে শিশু মো. সাদেক (০৮) এর মৃত্যু হয়েছে। সে হাফেজ পাড়া এলাকার মো. শাহ আলমের ছেলে।অপরদিকে দুপুর ১টায় একইদিন আজিজনগর ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার ও ৩নং ওয়ার্ড চেয়ারম্যান পাড়া এলাকার বাসিন্দা মো. হাসান এর মেজ ছেলে মো. রাফির (০৮) নিকটবর্তী লোহাগাড়া উপজেলার সদর ইউনিয়নের সিকদার পাড়ায় নানার বাড়িতে বেড়াতে গেলে পুকুরে ডুবে তার মৃত্যু হয়। বিকাল ৬টায় তার লাশ আজিজনগরে আনা হলে সন্ধ্যায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

রুপসীপাড়া ইউপি চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা বলেন, শিশু মৃত্যুর ঘটনায় পরিবারের লোকজনের মাঝে শোক বিরাজ করছে। তিনি শিশুদের ব্যাপারে মা-বাবাকে আরো যত্নবান হতে পরামর্শ দেন।

ঘটনা দুইটির সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, বিষয় গুলো খুবই দুঃখজনক। তিনি দুই পরিবারের লোকজনের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

আপনার মতামত লিখুন :