• সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:১১ পূর্বাহ্ন

কক্সবাজার জেলা ছাত্রলীগের উদ্যোগে দুস্থদের মাঝে খাবার বিতরণ

Md. Nazim Uddin
আপডেট : বুধবার, ৬ জানুয়ারী, ২০২১

সালাহ উদ্দিন জাসেদ:

দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ ছাত্র সংগঠন ইতিহাস, ঐতিহ্য, সংগ্রাম ও গৌরবের অংশীদার বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে মাসব্যাপী কর্মসূচী ঘোষণা করেছে কক্সবাজার জেলা ছাত্রলীগ। কর্মসূচীর অংশ হিসেবে আজ (৬ জানুয়ারি) বুধবার, কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এসএম সাদ্দাম হোসাইন ও সাধারণ সম্পাদক আবু মোঃ মারুফ আদনান এর নেতৃত্বে দুপুরে কক্সবাজার কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে অসহায় দুস্থদের মাঝে খাবার বিতরণ করেন।

এরপর সরাকারের ১২ বছর পূর্তি উপলক্ষ্যে দুপুর নামাজের পর কক্সবাজার জেলা ছাত্রলীগের উদ্যোগে দোয়া মাহফিলের আয়োজন করেন।

এসময় কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এসএম সাদ্দাম হোসাইন বলেন, বিশ্বের বিভিন্ন দেশে অর্থনৈতিক মন্দা চলছে। কিন্তু শেখ হাসিনার নেতৃত্বে অর্থনীতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। দেশের এই উন্নয়ন ও অগ্রযাত্রাকে কেউ স্তব্ধ করতে পারবে না। একবিংশ শতকের চ্যালেঞ্জ মোকাবিলার পাশাপাশি বঙ্গবন্ধুর হাতে গড়া ছাত্রলীগ অসহায় দুস্থদের পাশে দাঁড়িয়েছে বার বার। বাংলাদেশ ছাত্রলীগ আওয়ামী চেতনার পাশাপাশি মানবতার চেতনার পথে শান্তি আর মুক্তির বার্তা দিয়ে যাচ্ছে নিরন্তর। যাতে সাধারণ মানুষ বুঝতে পারে দেশরত্ন শেখ হাসিনার ছাত্রলীগ হচ্ছে ইতিবাচক ও মানবতাবাদী কাজের পথ প্রদর্শক।

সাধারণ সম্পাদক আবু মোঃ মারুফ আদনান বলেন, বাংলাদেশ ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মী বঙ্গবন্ধুর আদর্শ বুকে নিয়ে সকল ভালো কাজে নিজেদের সর্বোচ্চ শ্রম ও সময় দিয়ে সারা বিশ্বে এখন একটি মানবিক সংগঠন হিসেবে পরিচিতি লাভ করেছে এবং আশাকরি সংগঠনের এই মানবিক গুণাবলী আগামীতে আরও বিস্তার লাভ করবে।

এছাড়াও উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা ছাত্রলীগের সহ-সভাপতি বোরহান উদ্দিন খোকন, নারিমা জাহান, যুগ্ম সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন, সাংগঠনিক সম্পাদক গাজী নাজমুল হক সহ জেলা ও বিভিন্ন ইউনিট থেকে আগত অসংখ্য নেতাকর্মী।

SuperWebTricks Loading...

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × three =

আরো বিভন্ন বিভাগের নিউজ