• শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৪:০৯ পূর্বাহ্ন

ঈদগড় ব্লাড ডোনার্স ক্লাব এর উদ্যোগে সেচ্ছাসেবী মিলন মেলা-২০২১ অনুষ্ঠিত

Md. Nazim Uddin
আপডেট : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১

সংবাদ বিজ্ঞপ্তি:

কক্সবাজারের খ্যাতি ও সুনাম ছড়িয়ে আছে বিশ্বময়। ভ্রমণ প্রিয়রা বার বার ছুটে আসে বিশ্ব বিখ্যাত কক্সবাজারে। এই কক্সবাজার জেলার রামু উপজেলার অন্তর্গত ঈদগড়কে ঘিরে গড়ে উঠেছে বিভিন্ন সামাজিক সেচ্ছাসেবী সংগঠন। যারা মানবতার ডাকে সাড়া দিয়ে থাকে। আবার এরা বিনামূল্য রক্তদানের মাধ্যমে গড়ে তুলেছে মানবতার মৈত্রী। “রক্ত দিলে হয় না ক্ষতি, জাগ্রত করে মানবিক অনুভূতি” এই স্লোগানে রামুর ঈদগড় ব্লাড ডোনার্স ক্লাব এর একক প্রচেষ্টায় অবশেষে আয়োজন করা হয় সেচ্ছাসেবী মিলন মেলা ২০২১ইং। বিশ্বের অন্যতম দীর্ঘ সমুদ্র সৈকত ও বাংলাদেশের পর্যটন শিল্পের পর্যটন রাজধানী কক্সবাজার জেলার সকল সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনগুলোকে সেচ্ছাসেবী মিলন মেলার আমন্ত্রণ করা হয়। সে আমন্ত্রণে কক্সবাজার এর সকল সেচ্ছাসেবী সংগঠন গুলো ঈদগড় ব্লাড ডোনার্স ক্লাব এর ডাকে ছাড়া দিয়ে উক্ত মিলন মেলায় অংশ নেয়।

আমাদের সেচ্ছাসেবী মিলন মেলা করার মূল্য লক্ষ্য হচ্ছে-সামাজিক সংগঠনের সম্পর্ক ও ভ্রাতৃত্বের মেল বন্ধনে সুন্দর আগামীর বাসযোগ্য পৃথিবী গড়া। সুন্দর আগামী গড়ার প্রত্যয় আমরা এগিয়ে যাচ্ছি দুর্নিবার। সেই জন্য “রক্ত দিলে হয় না ক্ষতি, জাগ্রত করে মানবিক অনুভূতি” এই স্লোগানে এগিয়ে যাচ্ছি।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সকাল ১০.৩০ মিনিটের সময় গিয়াস উদ্দিন এর সঞ্চালনার মাধ্যমে এবং মহাগ্রন্থ আল-কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে প্রোগ্রাম শুরু হয়। উক্ত প্রোগ্রামে সকল সদস্যদের জন্য আইডি কার্ড, টি-শার্ট, মাস্ক, কলম, উম্মোচন করে সবাইকে উপহার দেয়া হয়। এবং প্রোগ্রামে App লঞ্চ করা হয়। যাহা গুগল প্লে স্টোরে গিয়ে idgor blood Bank লিখলে খুজে পেয়ে যাবেন আপনার কাঙ্ক্ষিত সফটওয়্যারটি।

মিলন মেলায় কক্সবাজারের বিভিন্ন সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন উপস্থিত ছিলেন। যথাক্রমে:

১/সৃজন সেচ্ছাসেবী সংগঠন
২/বাইশারী ব্লাড ডোনেটিং ক্লাব
৩/গর্জনিয়া কচ্ছপিয়া ব্লাড ডোনেটিং
৪/বৃহত্তর ঈদগাহ ব্লাড ডোনার্স সোসাইটি
৫/ঈদগাহ পথশিশু ব্লাড ডোনার্স ক্লাব
৬/ইসলামপুর জনকল্যাণ
৭/নতুন অফিস ব্লাড ডোনার্স ক্লাব
৮/খুটাখালী
৯/চকরিয়া ব্লাড ডোনার্স ক্লাব
১০/কক্সবাজার ব্লাড ডোনার্স সোসাইটি
১১/কক্সবাজার ব্লাড ব্যাংক
১২/কক্সবাজার ব্লাড ডোনেটিং
১৩/রামু ব্লাড ডোনার্স ক্লাব
১৪/ প্রত্যাশা
১৫/ উখিয়া ব্লাড ব্যাংক

আরও উপস্থিত ছিলেন জনাব, ফিরোজ আহমেদ (ভুট্টো) চেয়ারম্যান ১নং ঈদগড় ইউনিয়ন পরিষদ, উপদেষ্টা ঈদগড় ব্লাড ডোনার্স ক্লাব।

উপস্থিত ছিলেন, জনাব, মাও সিরাজুল ইসলাম সম্মানিত সুপার ঈদগড় বদর মোকাম জামেয়া ফেরদৌসিয়া দাখিল মাদ্রাসা, নুরুল আবছার সভাপতি ঈদগড় এএমবি উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র সংসদ, ইউছুব নবী প্রভাষক কক্সবাজার সিটি কলেজ, কাউছার আলম তুহিন উপদেষ্টা ঈদগড় ব্লাড ডোনার্স ক্লাব, নুরুল হুদা উপদেষ্টা ঈদগড় ব্লাড ডোনার্স ক্লাব, শাহীন আজাদ উপদেষ্টা ঈদগড় ব্লাড ডোনার্স ক্লাব, সুলতান মোহাম্মদ কাউছার উপদেষ্টা ঈদগড় ব্লাড ডোনার্স ক্লাব, ডাঃ মিজানুর রহমান এমবিবিএস ঢাকা, উপদেষ্টা ঈদগড় ব্লাড ডোনার্স ক্লাব, ডাঃ নাছির উদ্দিন আরমান এমবিবিএস টাকা, উপদেষ্টা ঈদগড় ব্লাড ডোনার্স ক্লাব। এবং সকল সদস্যদের মাঝে খুব সুন্দর প্রাণবন্ত একটি পরিবেশের মধ্য দিয়ে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন কে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেয় ঈদগড় ব্লাড ডোনার ক্লাব।

SuperWebTricks Loading...

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 + fourteen =

আরো বিভন্ন বিভাগের নিউজ