• বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৮:৪৫ পূর্বাহ্ন

সেভ দ্যা নেচার উখিয়া উপজেলা শাখা কমিটি অনুমোদন

Md. Nazim Uddin
আপডেট : বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১

শাহীন মঈনুদ্দীনঃ

‘মানুষ ও পৃথিবী বাচাতে জীবিকা’ এই শ্লোগানকে সামনে রেখে সেভ দ্যা নেচার, উখিয়া উপজেলা শাখা কমিটি গঠনকল্পে এক অনাড়ম্বর অনুষ্টানের মাধ্যমে কক্সবাজার পৌরসভার সেমিনার কক্ষে (৩ মার্চ ২০২১) বুধবার সেভ দ্যা নেচার কক্সবাজার জেলা কমিটির উদ্যোগে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে গুরুত্বপুর্ন বক্তব্য রাখেন আ ন ম মোয়াজ্জেম হোসেন রিয়াদ, প্রেসিডেন্ট, সেভ দ্যা নেচার কেন্দ্রীয় কমিটি।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সেভ দ্যা নেচার কক্সবাজার জেলা সভাপতি সাজ্জাদ হোসেন শুভ, সেভ দ্যা নেচার কক্সবাজার জেলার সিনিয়র সহ সভাপতি মঈনুদ্দীন শাহীন ও সহ সভাপতি মোসাদ্দেক আবু সহ কক্সবাজার জেলা ও শহর শাখার বিভিন্ন নেতৃবৃন্দ।

সভাশেষে, প্রেসিডেন্টের আ ন ম মোয়াজ্জেম হোসেন রিয়াদের উপস্থিতিতে, জেলা সভাপতি ও সম্পাদকের সর্ব সম্মতিক্রমে জনাব সৈয়দ মোস্তফাকে সভাপতি, ইবনে যায়েদকে সিনিয়র সহ সভাপতি ও রিমন মেহবুব রোহিতকে সাধারন সম্পাদক ও মোহামদ ঈসমাইলকে সাংগঠনিক সম্পাদক করে সেভ দ্যা নেচার উখিয়া উপজেলার ১৩ সদস্যের একটি আংশিক কমিটির অনুমোদন দেয়া হয়। এবং জেলা কমিটির মাধ্যমে নবগঠিত উখিয়া উপজেলা কমিটিকে ফুল দিয়ে বরন করে নেওয়া হয়।

কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্ত সদস্যরা হলেনঃ

১) সহ-সভাপতিঃ আব্দুল্লাহ আল মাসুম
২) সহ-সভাপতিঃ শাহজালাল রনি
৩) সহ-সভাপতিঃ মোহাম্মদ কাইছার
৪) যুগ্ন-সাধারন সম্পাদকঃ মোঃ হৃদয় চৌধুরী
৫) যুগ্ন-সাধারন সম্পাদকঃ হামিদ হোসেন ফরহাদ
৬) যুগ্ন-সাধারন সম্পাদকঃ সৌরভ দাস
৭) যুগ্ন-সাধারন সম্পাদকঃ আব্দুল মন্নান
৮) যুগ্ন-সাধারন সম্পাদকঃ মোশারফ হাসেন হৃদয়
৯) সাংগঠনিক সম্পাদকঃ মোহাম্মদ ইসমাইল
১০) সহ-সাংগঠনিক সম্পাদকঃ আবু ইরফান সাজিদ

নবগঠিত কমিটির উদ্দ্যেশ্যে সেভ দ্যা নেচারের প্রেসিডেন্ট তার বিশেষ বক্তব্যে বলেন, রোহিঙ্গার অধ্যুষিত ধ্বংসস্তুপে পরিনত হওয়া এলাকা উখিয়াকে বাসযোগ্য নগরী হিসেবে গড়ে তুলতে এবং মারাত্মক পরিবেশ বিপর্যয়ের হাত থেকে রক্ষা করতে পুরোদমে উদ্যম নিয়ে কাজ করার আহবান জানান।

SuperWebTricks Loading...

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − fifteen =

আরো বিভন্ন বিভাগের নিউজ
error: Content is protected !!