• রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৬:৪৪ পূর্বাহ্ন

ইসলামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোর্শেদ সম্পাদক আবছার

সংবাদদাতা
আপডেট : বুধবার, ৩১ জুলাই, ২০১৯

ইমাম খাইর, কক্সবাজার:
কক্সবাজার সদরের ইসলামপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের কমিটি গঠিত হয়েছে।
৬১ সদস্য বিশিষ্ট কমিটিতে ওসমান আলী মোর্শেদ সভাপতি এবং আবছার কামাল শাহীনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।
২৯ জুলাই সদর উপজেলা যুবলীগের সভাপতি ইফতেখার উদ্দিন (পুতু) এবং সাধারণ সম্পাদক রাজিবুল হক চৌধুরী রিকু এই কমিটির অনুমোদন দেন।
কমিটিতে বিভিন্ন পদে রয়েছেন- সহ-সভাপতি রফিকুল ইসলাম রাসেল, আরমান আলী নুরহান, রবিউল আলম, আব্দুর রহমান, ওয়াহিদ সাদেক, আব্দুশ শুকুর, মোঃ রিদওয়ান।
যুগ্ম সাধারণ সম্পাদক রহিমুর রেজা ও জুবাইরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন ও মোর্শেদ কামাল, প্রচার সম্পাদক রাশেদুল ইসলাম রাসেল, দপ্তর সম্পাদক এস কে জাকের হোসেন, অর্থ সম্পাদক মিজানুর রহমান, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক এহসানুল হক সোহাগ, সাংস্কৃতিক সম্পাদক জাহেদুল ইসলাম, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক রমজান আলী এবং জনশক্তি ও কর্মসংস্থান সম্পাদক লুৎফুর রহমান।
এছাড়া কমিটিতে ৪০ সদস্য রয়েছে।
বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে ইসলামপুরে যুবলীগের সংগঠনকে আরো বিস্তৃত ও সমৃদ্ধ করতে সবার সেযোগিতা চেয়েছেন সভাপতি ওসমান আলী মোর্শেদ এবং সাধারণ সম্পাদক আবছার কামাল শাহীন।
কমিটি অনুমোদন দেয়ায় তারা জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর, সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল, সদর উপজেলা সভাপতি ইফতেখার উদ্দিন (পুতু) এবং সাধারণ সম্পাদক রাজিবুল হক চৌধুরী রিকুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen + thirteen =

আরো বিভন্ন বিভাগের নিউজ