• রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১০:২২ অপরাহ্ন
Channel Cox add

কক্সবাজার জেলায় “জয় বাংলা তথ্য প্রযুক্তি লীগ” আহবায়ক কমিটির অনুমোদন।

সংবাদদাতা
আপডেট : বুধবার, ৩১ জুলাই, ২০১৯

প্রেস বিজ্ঞপ্তি :
‘শিক্ষা- প্রযুক্তি- শক্তি’ স্লোগান কে সামনে রেখে “জয় বাংলা তথ্য প্রযুক্তি লীগের” কক্সবাজার জেলা শাখার ১১ সদস্য বিশিষ্ঠ আহবায়ক কমিটি অনুমোদন হয়।

No photo description available.

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে তথ্য প্রযুক্তির মাধ্যমে ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে বাংলাদেশ সরকার ও বাংলাদেশ আওয়ামীলীগের উন্নয়ন সঠিকভাবে প্রচার করার নিমিত্তে দেশ ও জাতীর কল্যাণে কাজ করার প্রত্যয় নিয়ে কক্সবাজার জেলা শাখার ১১ সদস্য বিশিষ্ঠ আহবায়ক কমিটি সংগঠনের নির্দিষ্ট স্বাক্ষরিত পেডে অনুমোদন দেন ‘জয় বাংলা তথ্য প্রযুক্তি লীগে’র কেন্দ্রীয় সভাপতি লায়ন জেবিন সুলতানা কান্তা ও সাধারন সম্পাদক নজরুল ইসলাম শুভ রাজ।

 

এতে আহবায়ক হিসেবে মনোনিত হয় তরুণ রাজনীতিবীদ ইমরান খান তুহিন ও  যুগ্ন আহবায়ক হিসেবে আইটি উদ্যোক্তা  মো: এরফান হোসাইন, আবুল মনছুর আহমেদ, একরামুল হাসান ইয়াসিন, আরিফুল্লাহ কাউছার নূরী, আকাশ মিত্র, খায়রুল ইসলাম ছোটন, মোহাম্মদ রায়হান, রোমানা তাসলিমা, তাসরিফুল হোসাইন পিউল, সালাউদ্দীন তাদের তুষারকে মনোনিত করা হয়।

উল্লেখিত স্বাক্ষরিত পেডে উক্ত কমিটিকে আগামী ৫১ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটির তালিকা কেন্দ্রীয় কমিটি বরাবর জমা দেওয়ার নির্দেশ প্রদান করেন ‘জয় বাংলা তথ্য প্রযুক্তি লীগে’র কেন্দ্রীয় সভাপতি ও সাধারন সম্পাদক।

Image may contain: 1 person

জেলা কমিটির আহবায়ক ইমরান খান তুহিন বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে সমুদ্রনগরী কক্সবাজারের বুকে নিরলসভাবে কাজ করে যাবো, কক্সবাজার জেলাবাসীকে তথ্য প্রযুক্তি খাতে বাংলাদেশ সরকার ও বাংলাদেশ আওয়ামীলীগের উন্নয়ন সঠিকভাবে প্রচারে আমরা অঙ্গীকারবদ্ধ।

এছাড়া জেলা কমিটির অন্যতম যুগ্ন-আহবায়ক তরুণ আইটি উদ্যোক্তা মোঃ এরফান হোছাইন বলেন, আইটিকে যথাযথ ব্যবহার করে দক্ষ কারিগর তৈরিতে কক্সবাজার জেলাকে একটি আইটি জোন হিসেবে গড়ে তুলবো এবং বেকার যুবকদের সঠিক আউটসোর্সিংয়ে সফল করতে যা যা করণীয় তা ইনশাআল্লাহ করে যাবো।

উভয় পাশাপাশি কমিটির  “জয় বাংলা তথ্য প্রযুক্তি লীগে’র কেন্দ্রীয় সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগের ধর্ম বিষয়ক উপ কমিটির সদস্য জেবিন সুলতানা কান্তা আপু এবং কম্পিউটার ইঞ্জিনিয়ার, আইসিটি উদ্বোক্তা ও দক্ষ রাজনীতিবিদ সাধারন সম্পাদক নজরুল ইসলাম শুভ রাজকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এছাড়া উক্ত সংগঠন (বাংলাদেশ আওয়ামীলীগের সহযোগী সংগঠন (আবেদিত)) এর সকল নেতৃবৃন্দ ” জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে তথ্য প্রযুক্তির মাধ্যমে ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে ” এই উদ্দ্যেশকে সামনে রেখে কক্সবাজার জেলাকে শিক্ষা-প্রযুক্তি-শক্তি স্লোগানে  নিরলসভাবে কাজ করে যেতে বদ্ধপরিকর।

আহ্বায়ক – ইমরান খান তুহিন

যুগ্ন আহ্বায়ক – এরফান হোছাইন

যুগ্ন আহ্বায়ক –


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 3 =

আরো বিভন্ন বিভাগের নিউজ