• বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১২:০৬ অপরাহ্ন

ঘুমধুমে দুঃস্থদের মাঝে রেডিয়েন্ট ফার্মাসিটিকেল’র বস্ত্র ও সেলাইমেশিন বিতরণ

সংবাদদাতা
আপডেট : সোমবার, ১৫ মার্চ, ২০২১

এইচ.কে রফিক উদ্দিনঃ
দেশের বৃহত্তর ব্যবসায় প্রতিষ্টান রেডিয়েন্ট ফার্মাসিটিকেল’র উদ্যোগে দুঃস্থদের মাঝে লুঙ্গী,শাড়ি কম্বল ও ৭৬ সেলাইমেশিন বিতরণ করা হয়েছে।

শনিবার (১৩ মার্চ) বেলা ১২টায় নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়ন পরিষদ চত্বরে এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন ও জনসভা শেষে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি নিজেই গরিব,অসহায় ও দুঃস্হদের এসব পণ্য বিতরণ সম্পন্ন করেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার পাহাড়ে শান্তি ফিরিয়ে আনার জন্য ১৯৯৭ সালের ২ ডিসেম্বর শান্তি চুক্তির মাধ্যমে পার্বত্য অঞ্চলে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রয়েছে। আগামী কিছুদিনের মধ্যে পার্বত্য এলাকার ৪০হাজার পরিবারকে বিনামূল্যে সোলার বিতরণ করা হবে। নাইক্ষ্যংছড়িতে শুধুমাত্র পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অধীনে শত কোটি কাজ হয়েছে। এসময় মন্ত্রী এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগনকে সরকারের পাশে থেকে সহযোগিতা করারও আহবান ও তার নির্বাচিত এলাকার গরিব, দুঃস্হদের পাশে থাকাতে রেডিয়েন্ট ফার্মাসিটিকেল কর্তৃপক্ষের প্রশংসা করেন।

এসময় উপস্থিত ছিলেন,লামা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোস্তফা জামাল, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন কচি, বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) কুদ্দুস ফরাজি পিপিএম, বান্দরবান জেলা পরিষদ সদস্য ক্যনে ওয়ান চাক, বান্দরবান জেলা আওয়ামী লীগের সদস্য আবু তাহের কোম্পানী, নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন, ঘুমধুম তদন্ত পুলিশ ফাঁড়ির আইসি দেলোয়ার, ঘুমধুম ইউপি পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আজিজ,জেলা আওয়ামী লীগের সদস্য তসলিম ইকবাল চৌধুরী,ঘুমধুম ইউনিয়ন যুবলীগের সভাপতি ছৈয়দুল বশরসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ, কৃষক লীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং ঘুমধুমের বিভিন্ন স্তরের জনসাধারণ।


আরো বিভন্ন বিভাগের নিউজ