দুই টাকার জন্য মরে গেল মহেশখালীর এক যুবক

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৩৩ AM, ০২ অগাস্ট ২০১৯

অনলাইন ডেস্ক : মহেশখালীতে মাত্র দুই টাকার জন্য মুদির দোকানদারের হাতে খুন হয়েছে ক্রেতা। বৃহস্পতিবার (১ আগষ্ট) সন্ধ্যায় উপজেলার ধলঘাটায় এই ঘটনাটি ঘটে। নিহত ক্রেতার নাম জাহাঙ্গীর আলম (২৬)। সে ধলঘাটা ইউনিয়নের বেগুনবনিয়া গ্রামের আবদুল গফ্ফারের পুত্র। এ ঘটনায় পুলিশ ঘাতক দোকানদার আব্দুল গফুরকে গ্রেপ্তার করেছে। সে একই এলাকার নুরুন্নবীর ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানান, ধলঘাটা ইউনিয়নের বেগুনবনিয়া গ্রামের নুরুন্নবীর পুত্র আব্দুল গফুর তার বাড়ীর পাশে একটি মুদির দোকান দিয়ে ব্যবসা করে। নিহত জাহাঙ্গীর ঘাতক আব্দুল গফুরের দোকান থেকে পান সিগারেট খাওয়ার বিল দিতে গিয়ে দোকানদারের দাবী ১২টাকা আর ক্রেতার দাবী ১০টাকা নিয়ে বিরোধের সূত্রপাত হয়। ক্রেতা বিক্রেতার মধ্যে মাত্র ২ টাকার বিরোধ মুহুর্তের মধ্যে হাতাহাতিতে রুপ নেয়। এক পর্যায়ে দোকানদার গফুর ক্রেতা জাহাঙ্গীরকে তার দোকানে থাকা পানির গ্লাস ভেঙ্গে পেটে মারলে সে মারাত্নকভাবে আহত হয়। উপস্থিত লোকজন আহত জাহাঙ্গীরকে দ্রুত চকরিয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ৮টায় তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনার সংবাদ পেয়ে মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর এর নির্দেশে মাতারবাড়ী পুলিশ ফাঁড়ির আইসি এ,এস, আই আনিস উদ্দিন অভিযান চালিয়ে ঘাতক আব্দুল গফুরকে গ্রেফতার করেন।

মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার মতামত লিখুন :